চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

নগরীতে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত

২ ডিসেম্বর, ২০২০ | ৩:১০ অপরাহ্ণ

লোহাগাড়া সংবাদদাতা

লোহাগাড়ায় অটোরিক্সা উল্টে চালকের মৃত্যু

লোহাগাড়া উপজেলায় পুটিবিলা ইউনিয়নের নতুন বাজার এলাকায় দরবেশহাট-কেয়াজু পাড়াগামী সড়কের স্পিড ব্রেকার অতিক্রমকালে বেটারি চালিত অটোরিক্সা উল্টে চালকের মৃত্যু হয়েছে।

নিহত চালকের নাম মো. জকরিয়া আলম মিন্টু (৩২)। সে লামা উপজেলার সরই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গুরা বইন্যা পাড়া এলাকার সরওয়ার গাজীর পুত্র।

বিজ্ঞাপন

আজ বুধবার (২ ডিসেম্বর)  ভোর ৫টার দিকে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। বিষয়টি পুটিবিলা ইউপি সদস্য মোহাম্মদ খানে আলম নিশ্চিত করেছেন।

সূত্রে জানা গেছে, জকরিয়া আলম মিন্টু একজন নিয়মিত রিক্সা চালক। সে কেয়াজু পাড়া এলাকা হতে ব্যাটারি চালিত রিক্সাভর্তি পানের ঝুঁড়ি নিয়ে বিক্রি করার উদ্দেশ্য আমিরাদ বটতলী মোটর স্টেশনের দিকে আসছিল। আসার পথে উল্লেখিত স্থানে পৌঁছলে রিক্সাটি স্পিড ব্রেকার অতিক্রম করতে চলন্ত অবস্থায় উল্টে যায়। সাথে সাথে চালক মাটিতে ছিটকে পড়ে এবং তাকে উপর থেকে চাপা দেয় রিক্সা গাড়িটি। স্হানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা বটতলী স্টেশনস্হ বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই প্রসঙ্গে সড়ই ইউপির ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার বাবুল মিয়া জানান, মিন্টু একজন রিক্সা চালক। সে ভোরে কেয়াজু পাড়া হতে তার রিক্সায় করে পানের ঝুঁড়ি ও তার বাবাকে সাথে নিয়ে পানগুলো বিক্রি করার জন্য আমিরাদের উদ্দেশ্যে রওনা হয়। দুর্ভাগ্যক্রমে পথের মধ্যে এ ঘটনা ঘটে।  

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 118 People

সম্পর্কিত পোস্ট