চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৯ নভেম্বর, ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মানুষের আস্থা অর্জন করেছে জেনারেল হাসপাতাল: নওফেল

করোনাকালীন সময়ে দেশের অনেক স্বনামধন্য প্রতিষ্ঠানের কর্ণধারেরা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এই হাসপাতাল মানুষের আস্থা অর্জন সক্ষম হয়েছে। আরও উন্নত সেবা দিতে  ৫শ শয্যার নতুন একটি ইউনিট স্থাপনের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রস্তাবনা পাঠানো হবে। আজ রবিবার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নতুন আইসোলেশন ইউনিটের উদ্বোধনকালে  শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এসব কথা  বলেন।

শিক্ষা উপমন্ত্রী হাসপাতালের আধুনিকায়ন করা ইউনিট সমূহ এবং চিকিৎসা ব্যবস্থা ঘুরে দেখেন। এই সময় তিনি ডাক্তার, নার্স সহ চিকিৎসা ব্যবস্থার সাথে জড়িত সকলের সাথে কথা বলেন। উদ্বোধন শেষে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল কর্তৃক আয়োজিত “কোভিড-১৯” ২য় প্রবাহ মোকাবেলায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী। কোভিড পরিস্থিতি নিয়ে বিশেষ ডকুমেন্টারি উপস্থাপন করেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়ার কনসালটেন্ট ডা. মোঃ আব্দুর রব। এই সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট যথাক্রমে ডা. আসফাক আহমেদ, ডা. আবুল হোসেন, ডা. আব্দুল জলিল, ডা. অজয় দাশ, ডা. হামিদ উল্লাহ মেহেদীসহ বিভিন্ন বিভাগের ডাক্তার ও নার্সরা ।

পূর্বকোণ/আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 174 People

সম্পর্কিত পোস্ট