চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৮ নভেম্বর, ২০২০ | ১:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ফটিকছড়ির ডাকাতি মামলায় গ্রেপ্তার ৪

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় সংঘটিত ডাকাতি মামলায় চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পিবিআই। শুক্রবার (২৭ নভেম্বর) অভিযান চালিয়ে চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- খাগড়াছড়ি জেলার গুইমারা থানার মৃত আব্দুল সালামের ছেলে মো. নুরুল ইসলাম (৪২),ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ১ নম্বর বাগানবাজার ইউপির নুরুল ইসলামের ছেলে মো. সেলিম (৪২), নোয়াখালী জেলার সুধারাম থানার কালিতারার মফিজুর রহমানের ছেলে মো. মোশাররফ (২৬) ও একই এলাকার ইসমাইল মিয়ার ছেলে ইব্রাহিম খলিল (৩২)।

আজ শনিবার (২৮ নভেম্বর) পিবিআই চট্টগ্রাম জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার নাজমুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ৮ আগস্ট ফটিকছড়ি থানার দৌলতপুর গ্রামে ১৫ থেকে ২০ জনের একটি ডাকাত দল মুহাম্মদ মহসিনের ঘরের দরজা ভেঙে ঢুকে বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি থেকে ৫ লাখ ৩০ হাজার টাকা ও আট ভরি স্বর্ণালঙ্কার ও ৯টি মোবাইল ফোন নিয়ে যায়। এরপর মহসিনের ছোট ভাইকে গলায় চুরি ধরে মা অসুস্থ বলে পাশের আরেকটি ঘরের মেইন গেট খুলতে বাধ্য করে। ওই ঘরে ঢুকে মহিসিনকে এলাপাতাড়ি মেরে আহত করে ৪ ভরি স্বর্ণালঙ্কার, ২টি মোবাইল সেট ও ১০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় মহসীন বাদী হয়ে ফটিকছড়ি থানায় ১৫/২০ জনকে আসামি করে মামলা করা হয়।  এরপর এই মামলার তদন্তভার নেওয়া হয় পিবিআইকে।

গতকাল শুক্রবার চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গা থেকে এই ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এই ঘটনার সাথে সম্পৃক্ত অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার নাজমুল হাসান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 144 People

সম্পর্কিত পোস্ট