চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

ছাত্রলীগ নেতাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

২৮ নভেম্বর, ২০২০ | ১২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগ নেতাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে থানায় জিডি করেছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। শুক্রবার (২৭ নভেম্বর) ) সন্ধ্যায় নগরীর বন্দর থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণের হুমকিদাতা হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে প্রতিহতের ডাক দেয়ায় এ প্রাণনাশের হুমকি বলে দাবি ছাত্রলীগের এ নেতার।

শুক্রবার রাতে পূর্বকোণকে তিনি বলেন, ‘বৃহস্পতিবার রাতে একটি অপরিচিত নম্বর থেকে আমার মুঠোফোনে তিনবার কল আসে। কিন্তু আমি তা রিসিভ করিনি। সবশেষ গতকাল (শুক্রবার) বিকেল ৪ টা ২৬ মিনিটে ওই নম্বর থেকে আবার ফোন আসায় রিসিভ করি। কিন্তু অজ্ঞাত ব্যক্তি অশ্লীল ভাষায় গালাগাল করেন এবং আমাকে প্রাণনাশের হুমকি দেন। তাই নিরাপত্তা চেয়ে বন্দর থানায় জিডি করেছি’।

নগর ছাত্রলীগ নেতা জাকারিয়া দস্তগীর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণের হুমকিদাতা মামুনুল হককে প্রতিরোধের আন্দোলনে সক্রিয় ছিলেন। এরমধ্যে নগরীর অক্সিজেন মোড়ে তাঁর নেতৃত্বে মামুনুল হকের বিরুদ্ধে ঝাড়– মিছিলও বের করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

কারা প্রাণনাশের হুমকি দিতে পারেন এমন প্রশ্নের জবাবে ছাত্রলীগের এ নেতা আরও বলেন, ‘অজ্ঞাত ওই ব্যক্তি বারবার শুধু বলছিলেন তুই ঝাড়– মিছিল করছিলি। কেমন যেন টেনে টেনেই কথা বলেছেন। মনে হচ্ছে হাটহাজারীর বাসিন্দা হবেন তিনি’।

জিডির বিষয় নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ‘একটা অনলাইন নম্বর থেকে ফোন এসেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি’।

 

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট