চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৭ নভেম্বর, ২০২০ | ১০:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শনি-বুধবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল শনিবার (৬ নভেম্বর) থেকে সোমবার (১৬ নভেম্বর) পর্যন্ত বেশিরভাগ এলাকায় সকাল ৭টা থেকে বেলা ২টা পর্যন্ত, আবার কিছু এলাকায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ: এর আওতাধীন এইচ/০৪, এইচ/০৫, এইচ/১৬ ও এইচ/১৭ এর আওতায় সিডিএ আবাসিক, ব্যাংক কলোনী, সমবায় সিঙ্গাপুর মার্কেট, ছোট পোল, বড় পোল, পুলিশ লাইন, শান্তিবাগ, মুহুরী পাড়া, ব্যাপারি পাড়া, সিঙ্গাপুর মার্কেট, হাজী পাড়া, হাড্ডি কোম্পানি, হালিশহর রোড, টিএন্ডটি কলোনি, সাউথল্যান্ড সেন্টার, বাদামতল, পাঠানটুলী, নাজিরপোল, মগ পুকুর, দাম্মা পুকুর এবং আশপাশের এলাকা।

বিজ্ঞাপন

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়াম: এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের নিম্নবর্ণিত ফিডারসমূহ চক্রাকারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এইচ-১- এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনি, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ।

এইচ-৪-এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালি রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গির্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব।

এইচ-৫ ও এইচ-৬-এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএম আলী রোড, ওআর নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-পেইড এলাকা), আমিরবাগ আবাসিক, পাঁচলাইশ আবাসিক, বাদশাহ মিয়া রোড।
এইচ-১৩ এর আওতাধীন মোমিন রোড, রহমতগঞ্জ, লাভ লেইন, ডিসি হিল, বৌদ্ধ মন্দির সড়ক, চেরাগী পাহাড়, নন্দনকানন ও বিটিভি এলাকা।

এইচ-১৪ এর আওতাধীন এসএস খালেদ রোড, আসকার দিঘীরপাড়, কাজীর দেউড়ি, নূর মোহাম্মদ সড়ক, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ার।

এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারি গলি, দামপাড়া (আংশিক), চট্টেশ্বরী রোড, মেহেদীবাগ ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশের এলাকাসমূহ।

এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনারের কার্যালয়সহ আশপাশের এলাকাসমূহ।

এইচ-২১ এর আওতাধীন আইইবি, ভিআইপি টাওয়ার, শিশু পার্ক, আর্মি ক্যাম্প ও আশপাশের এলাকাসমূহ।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকাল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—বাকলিয়া: এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং ৩, ৫ ,৬, ৮ এবং ওয়াসা ফিডার (আংশিক) এর আওতায় রাহাত্তারপোল, এক কিলোমিটার, নতুন চান্দগাঁও থানা, খড়মপাড়া, চান্দা পুকুর পাড়, বড় কবরস্থান, পুলিশ বিট, মাজার গেইট, ওয়াজের পাড়া, বজ্রঘোনা, দেওয়ানবাজার, বউ বাজার, ডিসি রোড, মাস্টার পোল, মুনির মিয়াখান সওদাগর রোড, আফগান মসজিদ, মিয়ার বাপের মসজিদ, মৌসুমী আবাসিক এলাকা, শিশু কবরস্থান, মদিনা মসজিদ রোড, শান্তিনগর, বগারবিল, ময়দার মিল রোড, হাফেজিয়া লেন, ইসমাইল ফয়েজ রোড, আমিন হাজী রোড, চাক্তাই, সৈয়দ শাহ রোড, তক্তার পোল ও আশপাশের এলাকা এবং ওয়াসা এক্সপ্রেস ফিডারসহ (আংশিক) বর্ণিত ফিডারসমূহের আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—বাকলিয়া: এর আওতাধীন বাকলিয়া-পাথরঘাটা ৩৩/১১ কেভি সার্কিট-১ ও ২ এবং বাকলিয়া স্টেডিয়াম ৩৩ কেভি সার্কিটের আওতায় পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকা, নিউ মার্কেট, আলকরণ, কোতোয়ালী, জেল রোড, চট্টগ্রাম জেলা কেন্দ্রীয় কারাগার, আছদগঞ্জ, খাতুনগঞ্জ, চাক্তাই, ফিরিঙ্গীবাজার, সিরাজদৌল্লা রোড, লালদিঘী, চকবাজার আংশিক, টেরিবাজার, হাজারী লেন, জহুর মার্কেট, কোর্ট বিল্ডিং, রহমতগঞ্জ, চামড়ার গুদাম, ইকবাল রোড, বান্ডেল রোড, বংশাল রোড, বাংলাদেশ ব্যাংক, সিএমপি, জিপিও, ডিসি অফিস, এয়াকুব নগর, বলুয়ার দিঘীর পাড়, কোরবানীগঞ্জ, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, বক্সিরহাট, জেনারেল হাসপাতাল, রেড ক্রিসেন্ট হাসপাতাল, প্যারেড কর্নার, পারসিভিল হিল, রশিক হাজারী লেন, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজসহ বিবিবি-পাথরঘাটা উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ কিংবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ ১০ ও ১৩ এর আওতায় মনসুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনী, রঙ্গীপাড়া, মোল্লা পাড়া, মাদাজ্জ্যা পাড়া, রুপসা বেকারী, পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, আবদুল হাকিম মিয়া রোড, নাজির আহমদ রোড, মমতা ক্লিনিক ও আশপাশের এলাকা।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী: এর আওতাধীন ১১ কেভি মুরাদপুর-৫ নম্বর ফিডারের আওতায় ২ নম্বর গেইট, ওআর নিজাম রোড আবাসিক এলাকা, সানমার ওশান সিটি, মসজিদ গলি, লিচু বাগান, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন অফিস, বাংলাদেশ বিমান অফিস এবং তদসংলগ্ন এলাকা।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, হাটহাজারী: এর আওতাধীন হাটহাজারী গ্রিড উপকেন্দ্রের টি-২ ব্যাসের ৩৩ কেভি ইনকামিং প্রান্তে আরইবি কর্তৃক নির্মিত ব্রেকারে ৩৩ কেভি বাস থেকে পাওয়ার গ্রহণের উন্নয়ন কাজের জন্য হাটহাজারী উপকেন্দ্রের ইনকামিং ৩৩ কেভি সার্কিট-১ ও ২ এবং ১১ কেভি ফিডারের জরুরি মেরামত, সংরক্ষণ ও উন্নয়ন কাজের জন্য নং-এইচ/১, এইচ/২, এইচ/৪ ও এইচ/৫ এর অধীন এলাকাসমূহ এবং ফটিকছড়ি পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন এলাকাসমূহ, কাউখালী, নাজিরহাট, রামগড়, মানিকছড়ি, বিদ্যুৎ সরবরাহ, বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রসহ আশপাশের এলাকা।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, হাটহাজারী: এর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন শিকারপুর, বটতলী, যুগির হাট, চৌধুরীহাট পূর্ব পাশ, আমান বাজার, খন্দকিয়া ও আশপাশের এলাকা।

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ — সকাল ৯টা থেকে বিকাল ৫টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পটিয়া: এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ৩৩ কেভি সিইউএফএল, ৩৩ কেভি ওয়াটার ইনটেক, ৩৩ি কেভি শিকলবাহা-পটিয়া, ৩৩ কেভি কলোনি, ৩৩ কেভি ফিসারি, ১১ কেভি গোমদণ্ডী, ১১ কেভি কালারপোল, ১১ কেভি ওয়েস্টার্ন মেরিন ফিডারের অধীন মাস্টার হাট, শিকলবাহা, শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র কলোনি, মালুম বাড়ি, ফকিরা মসজিদ, বৌ বাজার, বখতিয়ারপাড়া, কালারপোল ব্রিজ, মো. নগর, লাখেরা, চাপড়া, লবণের মিল, দিঘীর পাড়, চরখানাই, টেকসদর, গোমদণ্ডী, কোলগাঁও, চরখিজিরপুর, পশ্চিম শাকপুরা, মিলিটারি পোল ও আশপাশের এলাকা।

রবিবার, ২৯ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর: এর আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-২ (আংশিক) এর আওতায় গোডাউন বাজার, নাথ পাড়া, আচার্য্য পাড়া ও আশপাশের এলাকা।

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকাল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ ১০ (আংশিক) এর আওতায় মনসুরাবাদ পাহাড়তলী বাজার, লাকী হোটেল ও আশপাশের এলাকা।

মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ: এর আওতাধীন এইচ/১৪ (আংশিক) এর আওতায় দেওয়ানহাট, ডবলমুরিং থানা, প্রিয়ম গার্মেন্টস ও আশপাশের এলাকা।

বুধবার, ২ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর: এর আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-৩ (আংশিক) এর আওতায় গাউসিয়া মোড়, হালিশহর বাস স্ট্যান্ড ও আশপাশের এলাকা।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 279 People

সম্পর্কিত পোস্ট