চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

টেকনাফে অর্ধলক্ষ ইয়াবাসহ আটক ২

২৭ নভেম্বর, ২০২০ | ১০:২৬ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

টেকনাফে অর্ধলক্ষ ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে সাড়ে ৫৭ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর। গ্রেপ্তারকৃতরা হল- মোহাম্মদ নাছির (৩৬) ও নুরুল আলম (৩৯)। আজ শুক্রবার (২৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে অধিদপ্তরের টেকনাফ জোনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল এসব তথ্য জানান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানান, দীর্ঘদিন ধরে ফয়েজ আহমদ নামে টেকনাফের এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে অনুসন্ধান চালানো হয়। মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান এনে তার বাড়িতে মজুদ রেখেছে এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে উপজেলার ইসলামাবাদের একটি বাড়িতে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ নাছির ও নুরুল আলমকে আটক করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ব্যবসায়ী ফয়েজ আহমদের বাড়িতে আবারও অভিযান চালানো হয়। এ সময় বাড়িতে তল্লাশি চালিয়ে আরও ৫৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে এ সময় স্ত্রীসহ ফয়েজ পালিয়ে যায়। ধৃত দুজনই তার সহযোগী। এই ঘটনায় ফয়েজ ও তার স্ত্রী তসলিমা আক্তারকে পলাতক আসামি করে ইয়াবাসহ আটকৃতদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 118 People

সম্পর্কিত পোস্ট