চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৭ নভেম্বর, ২০২০ | ৮:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বন্দরে স্বাস্থ্যবিধি না মানায় ৫ মাসে ৫৪ হাজার ২৫০টাকা জরিমানা

করোনার স্বাস্থবিধি না মানায় চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্টেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০ জনকে ১০টি মামলায় ৫ হাজার ৬৫০ টাকা জরিমানা করেছে। গতকাল বৃহস্পতিবার বন্দর সংরক্ষিত এলাকায় বন্দর ম্যাজিস্টেট গৌতম বাড়ৈ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করেন।
এ নিয়ে গত জুন থেকে গতকাল ২৬ নভেম্বর বৃহস্পতিবার পর্যন্ত স্বাস্থ্যবিধি না মানায় ভ্রম্যমাণ আদালতের অভিযানে ৩১৯টি মামলায় ৩১৯ জনকে মোট ৫৪ হাজার ২৫০টাকা জরিমানা করেছে।
পরিসংখ্যানগত তথ্য দিয়ে বন্দর ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ বলেন, করোনার শুরু থেকেই আমরা বন্দর এলাকায় স্বাস্থ্যবিধি না মানায় কঠোর ব্যবস্থা গ্রহণ করে এসেছি। এ পর্যন্ত স্বাস্থ্যবিধি না মানায় ভ্রম্যমাণ আদালতের অভিযানে ৩১৯টি মামলায় ৩১৯ জনকে মোট ৫৪ হাজার ২৫০টাকা জরিমানা হয়েছে। মধ্যে জুন মাসে ১৫২ জন থেকে ২৬ হাজার ৮৫০টাকা, জুলাইয়ে ৬৩ জন থেকে ৬ হাজার ৭৫০ টাকা, সেপ্টেম্বরে ১১ জন থেকে ১১শ টাকা, অক্টোবরে ৪৬ জন থেকে ৫ হাজার ৬৫০ টাকা এবং চলতি নভেম্বরের ২৬ তারিখ পর্যন্ত ৩৭ জনকে ৮ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়েছে। করোনা সংক্রামন রোধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ।

শেয়ার করুন
The Post Viewed By: 75 People

সম্পর্কিত পোস্ট