চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৭ নভেম্বর, ২০২০ | ৪:৪৬ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা

মিরসরাই যুবলীগের সম্মেলনের প্রস্তুতি : শীর্ষ দুই পদে প্রার্থী ১০ জন

চট্টগ্রামের মিরসরাইয়ে উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনকে ঘিরে চলছে সতর্কতামূলক প্রস্তুতি। সম্প্রতি প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘাত হওয়ায় এবার শঙ্কা এড়াতে সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে মঞ্চ ও প্যান্ডেল এলাকা। প্রবেশাধিকারে থাকছে কঠোর নিয়ন্ত্রণ। এবারের সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদক পদের আকাঙ্ক্ষা নিয়ে অন্তত ১০জন প্রার্থী হবেন।

জানা গেছে, আগামীকাল শনিবার (২৮ নভেম্বর) সকালে পতাকা উত্তোলন ও পায়রা-বেলুন উড়িয়ে আরম্ভ হবে দলটির উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন। দ্বিতীয় অধিবেশন শুরু হবে ১২টার নাগাদ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেঝ ছেলে জেলা আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান রুহেল।

বিজ্ঞাপন

জানা গেছে, দীর্ঘদিন পর অনুষ্ঠিত সম্মেলন ঘিরে সম্ভাব্য প্রার্থীরা এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। সভাপতি পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন মান্না, নুরুল আবছার সেলিম, মাহফুজুল আলম ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনুর ইসলাম রানা। সাধারণ সম্পাদক পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহেল, ইব্রাহিম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু ও মেজবাউল করিম সোহেল।

শুক্রবার বেলা ১২টার দিকে মিরসরাই উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক জানান, শনিবারের ত্রিবার্ষিক সম্মেলনে প্রায় ১১’শ ডেলিগেট অংশ নিবে। এছাড়া অতিথি, সাংবাদিক ও পর্যবেক্ষকদের জন্য আলাদা জোন থাকছে। নিরাপত্তার খাতিরে সম্মেলনে সবধরণের নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্যান্ডেল ও মঞ্চে সংরক্ষিত ডেলিগেট অতিথি ও পর্যবেক্ষক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না। বিশৃঙ্খলা এড়াতে প্যান্ডেল ও তার আশপাশের এলাকা সিসি ক্যামেরা দ্বারা মনিটরিং করা হবে।

পূর্বকোণ/এনায়েত-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 191 People

সম্পর্কিত পোস্ট