চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৭ নভেম্বর, ২০২০ | ৪:০৩ অপরাহ্ণ

কাপ্তাই সংবাদদাতা

কাপ্তাইয়ে সিএনজি উল্টে নিহত ১, আহত ২

রাঙ্গামাটির কাপ্তাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে ঘটনাস্থলেই রাবানা চাকমা (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় দু’জন যাত্রী গুরুতর আহত হয়েছে বলে জানা যায়। নিহত কলেজছাত্রী বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে।
আজ শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাইখালী ইউনিয়নের কারিগর পাড়া সংলগ্ন পেয়ারা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের চাচা রাজস্থলী উপজেলার সাংবাদিক সাউচিং জানান, আমার ভাতিজি রাবানা রাজস্থলী কলেজ থেকে ইন্টার পাস করেছে। তার পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। সার্টিফিকেট তুলতে বাঙ্গালহালিয়া এলাকার উদ্দেশে দুপুরে রওনা করে সে। তবে সার্টিফিকেট নেয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় জানিয়েছে সে।

বিজ্ঞাপন

এদিকে চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাইখালীর কারিগরপাড়া ও বাঙ্গালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। দ্রুত গতিতে এগিয়ে আসা সিএনজি তার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে রাবানা চাকমা নিহত হয়। গুরুতর আহত অবস্থায় দু’যাত্রীকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করানো হয়।
আহতরা বর্তমানে ঝুঁকিমুক্ত রয়েছে বলে হাসপাতালের কর্মরত ডাক্তার জানিয়েছে। আহতরা ইউনিয়নের ভালুকিয়া এলাকার পিতা ও পুত্র বলে জানা যায়। তবে এখন পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি।
পূর্বকোণ/মামুন-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 130 People

সম্পর্কিত পোস্ট