চট্টগ্রাম বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

নির্বাচনে হেরে কতিপয় লোক মিথ্যাচার করছে

২৬ নভেম্বর, ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

খাগড়াছড়িতে পরিবহন মালিক গ্রুপের সংবাদ সম্মেলন

নির্বাচনে হেরে কতিপয় লোক মিথ্যাচার করছে

 

খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের (শান্তি পরিবহন) গঠনতন্ত্র মোতাবেক নির্বাচিত কার্যকরী কমিটির বিরুদ্ধে মিথ্যাচার ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খোকন।

লিখিত বক্তব্যে বলা হয়, স্বাধীনতা যুদ্ধের সাথে সম্পৃক্ত শান্তি পরিবহন মালিক গ্রুপ সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করে আসছে। পার্বত্য শান্তিচুক্তির সাথেও এ পরিবহনের অবদানের কথা উল্লেখযোগ্য। গত বুধবার (২৫ নভেম্বর) নির্বাচনে হেরে যাওয়া কতিপয় লোক সংগঠনের বিরুদ্ধে মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করার জন্য অপচেষ্টা চালিয়ে সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সংগঠনের সভাপতি মাহাবুবল আলম, সহ-সভাপতি হাজী আবু তৈয়ব সওদাগর, সহ-সাধারণ সম্পাদক ওয়াইজ উদ্দিন, সড়ক পরিবহন চালক সমবায় সমিতির সভাপতি মধুসুদন দেবনাথ, শ্রমিক নেতা মনতুষ দে, জিপ মালিক সমিতির সভাপতি মো. আজিম, মালিক গ্রুপের নেতা বিমল দেবনাথ, হাজী সিরাজুল ইসলাম, মো. হানিফ, বাবুল দেব প্রমুখ। বক্তারা সংগঠন বিরোধী কার্যকলাপে যারা জড়িত রয়েছে তাদের কঠোরভাবে দমন করা হবে বলে সংবাদ সম্মেলনে জানান।

 

পূর্বকোণ/জহুরুল-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট