চট্টগ্রাম বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

২৬ নভেম্বর, ২০২০ | ২:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বু বু ওয়ার্ল্ডের মেম্বারশিপ কার্ড উদ্বোধন

সপ্তাহজুড়ে চলা বু বু ওয়ার্ল্ডের বর্ষপূর্তি অনুষ্ঠানের চমক হিসেবে গতকাল ২৫ নভেম্বর উদ্বোধন করা হল মেম্বারশিপ কার্ড। দারুন সব ফ্যাসিলিটিস সমৃদ্ধ অনন্য ক্যাটাগরির ডোরেমন ও মেম্বারশিপ কার্ড।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, বারকোড ক্যাফের উদ্যোক্তা এবং স্বত্বাধিকারী মনজুরুল হক, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান ও সেগাফ্রেডো জেনিটি এসপ্রেসোর উদ্যোক্তা রাইসুল উদ্দীন সৈকত এবং সিপিডিএল’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন। 

কার্ড ২টির উদ্বোধন উপলক্ষে বু বু ওয়ার্ল্ডের পক্ষে কার্ডের সুবিধাসমূহ তুলে ধরে বিশেষ মূল্য ঘোষণা করা হয়। ১ মাস মেয়াদী মেম্বারশীপ কার্ড রেগুলার মূল্য ৭,০০০ টাকার পরিবর্তে ৫,০০০ টাকা এবং ৩ মাস মেয়াদী ডোরেমন মেম্বারশিপ কার্ড ২০,০০০ টাকার পরিবর্তে ১৫,০০০ টাকায় পাওয়া যাবে। এই অফারটি শুধুমাত্র প্রথম ১৫ জনের জন্য।

প্রতিটি কার্ড ব্যবহারকারী ন্যূনতম প্রায় ২২,৬০০ টাকা এবং ডোরেমন কার্ড ব্যবহারকারী ন্যূনতম ১,৪৪,৬০০ টাকার নিশ্চিত সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়াও মেম্বারগণ বু বু ওয়ার্ল্ডে সেবা গ্রহণের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। অতিথিরা বু বু ওয়ার্ল্ডের এ ধরণের উদ্যোগের প্রশংসা করে শিশুদের জন্য সামাজিক ক্লাব গঠনের ভিন্নধর্মী চিন্তাকে স্বাগত জানান।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 127 People

সম্পর্কিত পোস্ট