চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৫ নভেম্বর, ২০২০ | ২:৪৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, দীঘিনালা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দীঘিনালায় সেনাবাহিনীর চিকিৎসা ও ওষুধ বিতরণ

খাগড়াছড়ির দীঘিনালায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে সেনাবাহিনী। গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত খাগড়াছড়ি রিজিয়ন ও ৫ ফিল্ড এম্বুলেন্সের সার্বিক সহযোগিতায় দীঘিনালা সেনাজোনের পক্ষ থেকে বাবুছড়া মুখ উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী বিনামূল্যে এ চিকিৎসা কার্যক্রম পরিচালনা করা হয়।

দিনব্যাপী এ চিকিৎসা কার্যক্রমের আওতায় উপজেলার পাঁচটি ইউনিয়নের ১ হাজার ২০ জন পাহাড়ি বাঙালি রোগীকে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে বলে সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে। উপজেলা সদর থেকে প্রায় ১৪ কিলোমিটার দূরে অনুষ্ঠিত দিনব্যাপী এ চিকিৎসা কার্যক্রম ঘুরে দেখা যায়, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে বিনামূল্যে চিকিৎসা নিচ্ছেন পাহাড়ি বাঙালিসহ নানা বয়সী মানুষ।

দীঘিনালা সেনাজোনের জোনাল স্টাফ অফিসার মেজর মো. সাকিব হোসেন জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী নানামুখী কর্মসূচি পালন করছে। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি রিজিয়ন ও ৫ ফিল্ড এম্বুলেন্সের সার্বিক সহযোগিতায় দীঘিনালা জোনের পক্ষ থেকে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 76 People

সম্পর্কিত পোস্ট