চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৪ নভেম্বর, ২০২০ | ৪:২৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কতিপয় কর্মকর্তার ষড়যন্ত্রে আবাসিক গ্যাস সংযোগ বন্ধ: রেজাউল

কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের উদ্যোগে করোনা সচেতনতায় গণসংযোগ ও মাস্ক বিতরণ করা হয়। কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি আলী নাওয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম অলিউল্লা হকের পরিচালনায় গতকাল সোমবার ষোলশহর কেজিডিসিএল অফিস চত্বরে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আ. লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম. রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, পাঁচ বছর ধরে আবাসিক সংযোগসহ বর্ধিত চুলায় গ্যাস সংযোগ পাচ্ছেন না ২৫ হাজার গ্রাহক। এর পরিপ্রেক্ষিতে অনুমোদিত ও জামানতের কোটি কোটি টাকা পরিশোধ করেও হাজার হাজার গ্রাহক দুর্ভোগ পোহাচ্ছেন। গ্রাহকদের অভিযোগ বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করার জন্য কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের  উচ্চপদস্থ কতিপয় কর্মকর্তা ষড়যন্ত্রমূলকভাবে অপেক্ষমান গ্রাহকদের আবাসিক সংযোগ বন্ধ রেখেছে।

এতে বক্তব্য রাখেন মানিক হাওলাদার, প্রশান্ত বড়ুয়া, আবদুল মালেক শেখ, ফরমান উল্লাহ অপু, তানজিদ হাসান রবিন, শওকত হাসান হাওলাদার, মাকসুদুর রহমান হাওলাদার, মোহাম্মদ আসলাম, আবু জাবের খতীব, মো. মহিউদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে আলী নাওয়াজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আবাসিক গ্যাস সংযোগ দেয়ার সম্মতি দেয়ার পরও কেন গ্যাস সংযোগ দেয়া হচ্ছে না। যদি আগামী দুই মাসের মধ্যে গ্যাস সংযোগ দেয়া না হয় দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক একেএম অলিউল্লা হক বলেন, আমরা পরিষ্কারভাবে বলতে চাই কেজিডিসিএলের অনুমোদনক্রমে অর্থ জমা করেছি। গত পাঁচ বছর ধরে সংযোগ না পেয়ে আমাদের যে ক্ষতি হয়েছে; তার জন্য আমরা এই ষড়যন্ত্রকারী কর্মকর্তাদের বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 128 People

সম্পর্কিত পোস্ট