চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

চোখের আলো ফিরিয়ে দিচ্ছে ‘মানবিক চট্টলা’

২৩ নভেম্বর, ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

চোখের আলো ফিরিয়ে দিচ্ছে ‘মানবিক চট্টলা’

নগরীর পূর্ব নাসিরাবাদের বাসিন্দা প্রায় ৭০ বছর বয়সী নুরনাহার বেগম শীতের কাঁথা সেলাই করেন। হাত পাখা থেকে শুরু করে নানান জিনিসপত্র বানান। কিন্তু ইদানীং চোখে ছানি পড়ায় আগের মতো আর কাজ করতে পারেন না। চোখেও দেখেন না। কিন্তু অর্থাভাবে চিকিৎসা করাতে পারছেন না।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকের অনুরোধে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবিক চট্টলা’র উদ্যোগে এ বৃদ্ধা মায়ের চিকিৎসা সম্পন্ন করানো হয়েছে। নগরীর লায়ন্স চক্ষু হাসপাতালে রবিবার (২২ নভেম্বর) চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার আলতাফ হোসেনের তত্ত্বাবধানে দ্বিতীয় রোগী হিসেবে তার ফ্রি অপারেশন করা হয়।

মানবিক চট্টলা এখন পর্যন্ত দুইজন অসহায় নারীকে ফ্রি চোখের অপারেশন করে চোখের আলো ফিরিয়ে দিয়েছে ও যাবতীয় ওষুধসহ চিকিৎসা খরচও বহন করছেন। সম্পূর্ণ মানবিক দৃষ্টিকোণ থেকে সংগঠনটি মানুষের পাশে থেকে সেবার মানসিকতা নিয়ে সেবা দিয়ে যাচ্ছে।

প্রতিদিন মানবতা নিয়ে মানবিক সহায়তা-সেবা দিয়ে যায় মানবিক চট্টলা। মানবিক চট্টলা’র সভাপতি মোশরাফুল হক চৌধুরী পাবেল, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন সাইফুল, সহ-সম্পাদক ইমামুল করিম, সদস্য বাপ্পী সিকদার প্রমুখ যাবতীয় কার্যক্রমে সার্বক্ষণিক তদারকি ও সহযোগিতা দিয়ে থাকেন। 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

 

 

 

 

 

 

শেয়ার করুন
The Post Viewed By: 90 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট