চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৩ নভেম্বর, ২০২০ | ৯:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অ‌গ্রিম উৎপাদন তা‌রিখ ডাইনে‌স্টির পণ্যে,জরিমানা ১ লাখ

নগরীর চান্দগাঁও থানার ‌বি‌সিক এলাকার ডাইনে‌স্টি প‌্যানে‌ডিয়া ইন্ডা‌স্ট্রিজকে কয়েকটি অপরাধে এক লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ সোমবার দুপুরে নোংরা প‌রিবেশে বেকা‌রি পণ‌্য উৎপাদন, মেয়াদোত্তীর্ণ ফ্লেভার ব‌্যবহার ও মোড়কে অ‌গ্রিম উৎপাদন তা‌রিখ প্রদান করায় এ  জ‌রিমানা ক‌রা হয়।  অ‌ভিযা‌নে ডাইনে‌স্টিসহ ৪ প্রতিষ্ঠান‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে এক লাখ ষাট হাজার টাকা জ‌রিমানা করা  হয়েছে। ।

ভোক্তা অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-প‌রিচালক মোহাম্মদ ফয়েজ উল‌্যাহ্, সহকারী প‌রিচালক (‌ মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

মুহাম্মদ হাসানুজ্জামান জানান, জ‌নৈক ভোক্তার অ‌ভি‌যো‌গের প্রেক্ষি‌তে কাজীর দেউ‌ড়ি বাজা‌রের আক্তার সওদাগ‌রের মুরগীর দোকান‌কে ওজনে কারচু‌পি দায়ে ২০ হাজার  জ‌রিমানা করা হয় এবং দে‌শি বলে কক জাতের মুরগী বিক্রয় করায় আরও ২০ হাজার জ‌রিমানা করে সতর্ক করা হয়। একই এলাকার মনজুর আল‌মের সব‌জির দোকান‌কে কৃ‌ত্রিম রংযুক্ত মটর বিক্রয় করায় ৫ হাজার জ‌রিমানা ক‌রে প্রায় ২ কি‌লোগ্রাম ব‌র্ণিত মটর ধ্বংস করা হয়।
এ‌পো‌লো শ‌পিং সেন্টা‌রের সি‌টি ডিপার্টমেন্টাল স্টোর‌কে অননু‌মো‌দিত এনা‌র্জি ড্রিঙ্ক রাখায় ও নকল চে‌রি (রং দেয়া করমচা) রাখায় ১৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ব‌র্ণিত পণ‌্য ধ্বংস করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান সহকারী প‌রিচালকমুহাম্মদ হাসানুজ্জামান

শেয়ার করুন
The Post Viewed By: 107 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট