চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৩ নভেম্বর, ২০২০ | ৪:২১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ইয়াবাসহ আটক সোহেলের ৫ দিনের রিমান্ড আবেদন

নগরীর চান্দগাঁও থানার পুরাতন কালুরঘাট এলাকা থেকে ইয়াবার চালানসহ আটক সোহেল উদ্দিনের (৩৫) পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। তার কাছ থেকে কোন তথ্য আদায় করতে না পারায় এই রিমান্ড আবেদন করেন পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে বিষয়টি জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা বন্দর নগরীর চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) কাউসার হামিদ।

চান্দগাঁও থানার পরিদর্শক রাজেশ বড়ুয়া জানান, মিয়ানমার থেকে চট্টগ্রামে আসা ইয়াবার চালান আটক নিয়ে তদন্ত চলছে। সোহেলের তিন সহযোগী জাহিদ, জিসান ও আবুল কালামকে গ্রেপ্তার করা গেলে সাগর পথে ইয়াবা পাচারের আদ্যোপান্ত জানা যাবে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল উদ্দিন বান্দরবানের রামুতে ব্যবসা করেন এবং ব্যবসার আড়ালে তিনি দীর্ঘদিন মাদক কারবারে জড়িত বলে স্বীকার করেছেন বলে জানান তিনি।

এসআই কাউসার হামিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে কোনো তথ্যই দেয়নি মাদককারবারী সোহেল। তাই তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। তার বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে আদালত এখনও শুনানির তারিখ নির্ধারণ করেননি।

প্রসঙ্গত, চান্দগাঁও থানার পুরাতন কালুরঘাট এলাকা থেকে ইয়াবার চালান খালাস করার সময় শনিবার মধ্যরাতে সোহেল উদ্দীন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছিল। এসময় ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট