চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

আ.লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যোন্নয়ন হয়: নওফেল

২২ নভেম্বর, ২০২০ | ১০:০০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

আ.লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যোন্নয়ন হয়: নওফেল

উন্নয়নের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ। আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। ফলে আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্য ও জীবন যাত্রার মানোন্নয়ন হয়। অন্যরা ক্ষমতায় থাকলে শুধুমাত্র নিজেদের ভাগ্যের উন্নয়ন করেন বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আজ রবিবার (২২ নভেম্বর) নগরীর পাথরঘাটা নজুমিয়া লেইনে আ.লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীরের উদ্যোগে বিশুদ্ধ পানির পাম্প ও বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নওফেল বলেন, বর্তমানে সাধারণ মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে। বিগত এগারো বছরে দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন। যার ফলাফল, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় চলমান মেগা প্রকল্প সমূহের কাজ সম্পন্ন হলে চট্টগ্রাম আধুনিকতা আর প্রাকৃতিক সৌন্দর্যের মেলবন্ধনে সাজবে। তাই দেশের উন্নয়ন চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া অন্য কোন বিকল্প নেই।

৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবু মো. আফসার উদ্দিনের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী লুৎফন্নেসা দোভাষ বেবী, মো. সালাউদ্দিন, আব্দুর ছালাম মাসুম, নুরুল আলম মিয়া, সাবেক মহিলা কাউন্সিলর তরনী সেন, নন্দিতা দাশ, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য রাধা বাঁশি, ভক্ত দাস, মো. আনিস, বিশু চৌধুরী, নুর আহমেদ, মো. শাহজাহান, অঞ্জন শিকদার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানশেষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নজুমিয়া লেইনের মধু বেপারী জামে মসজিদ পরিদর্শন গেলে ছাদে প্লাস্টারের জন্য মসজিদ কমিটির আবেদনের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিক ব্যক্তিগত তহবিল থেকে নগদ এক লাখ টাকা অনুদান প্রদান করেন।

 

 

 

পূর্বকোণ/এম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট