চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

নবনির্বাচিত কেন্দ্রীয় যুবলীগ নেতা মহিউদ্দিন সংবর্ধিত

২১ নভেম্বর, ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

নবনির্বাচিত কেন্দ্রীয় যুবলীগ নেতা মহিউদ্দিন সংবর্ধিত

কেন্দ্রীয় যুবলীগের নবনির্বাচিত তথ্য ও গবেষণা সম্পাদক ও চট্টগ্রামের কৃতি সন্তান মীর মো. মহিউদ্দিনকে ভালোবাসায় সিক্ত করলেন নেতাকর্মীরা। আজ শনিবার (২১ নভেম্বর) দুপুরে নগরীর পুরাতন রেল স্টেশন এলাকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, মহানগর শাখার আয়োজনে গণসংবর্ধনা দেন নেতাকর্মীরা।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আ ম ম টিপু সুলতানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথীর সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ মহিউদ্দিন বাচ্চু ও বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস এম আল মামুন।

সংবর্ধিত মীর মো. মহিউদ্দিন বলেন, দীর্ঘ একবছর নানাভাবে যাচাই-বাচাই করে স্বচ্ছ যাদের পেয়েছে তাদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে আমাকে জায়গা দেয়ার জন্য কৃতজ্ঞ। যুব সমাজের কাছেও আমি কৃতজ্ঞ।

যুব সমাজকে নিয়ে কাজ করার একাগ্রতার কথা জানিয়ে মীর মো. মহিউদ্দিন বলেন, বিশেষ একটি সময়ের মধ্যে এই কমিটি ঘোষণা দেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে দেশকে আধুনিক জাযগায় নিয়ে যেতে চায়। এই যাত্রায় যুব সমাজকে সামিল হতে হবে। যুব সমাজকে নেতৃত্ব দিতে হবে আগামীর পথচলায়।

সংবর্ধনা সভায় চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু বলেন, মীর মহিউদ্দিন আমাদের গর্বিত সন্তান। তার নেতৃত্বে চট্টগ্রামের এই জনপদে যুবকদের সুপ্ত জাগরণ হবে। আমরা মীর মহিউদ্দিনকে স্বাগত জানাই। সম্বৃদ্ধ দেশগড়ার নেতৃত্বে মীর মহিউদ্দিনকে আমরা পেয়েছি। আশা করি, তিনি আমাদের স্বপ্নকে আরো এগিয়ে নিয়ে যাবেন।

অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস. এম. রাশেদুল আলম, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি জয়ন কুমার ত্রিপুরা, রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু, গাজী জাফর উল্লাহ্, মহানগর যুবলীগের সদস্য হাসান মুরাদ বিপ্লব, শাখাওয়াত হোসেন স্বপন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য শেখ ফরিদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক হাজী সেলিম উদ্দিন, মহানগর যুবলীগের সদস্য খোরশেদ আলম রহমান, তানভীর আহমেদ রিংকু, শিবু প্রসাদ চৌধুরী, পটিয়া উপজেলা যুবলীগ আহবায়ক হাসান উল্লাহ, চন্দনাইশ উপজেলা যুবলীগের আহ্বায়ক তৌহিদুল আলম, যুগ্ম আহ্বায়ক এ. এস. এম. মুসা তসলিম, যুগ্ম আহ্বায়ক মুরিদুল আলম মুরাদ, চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভপতি এম. সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক এম. লোকমান হাকিম, আমিনুল ইসলাম কায়সার প্রমুখ।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 70 People

সম্পর্কিত পোস্ট