চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

২০ নভেম্বর, ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ফেন্সিডিল বিদেশি মদসহ ২ জন আটক

ফেনীর ছাগলনাইয়া ও কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় পৃথক দুই অভিযানে ফেন্সিডিল ,গাঁজা ও  বিদেশি মদসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৯ নভেম্বর)  উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ৭৮৪ বোতল ফেন্সিডিল, ১২ কেজি গাঁজা, ৪৫ ক্যান বিয়ার এবং ৪৭ বোতল বিদেশি মদসহ আরমান হোসেন ওরফে পিপলু (২৬) ও আবুল কাশেম (৩৮)কে আটক করা হয়।

র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন পুরাতন মুহরীগঞ্জ বাজারের পূর্ব দিকে দৌলতপুর এলাকার খালপাড় শ্মশান ঘাটে র‌্যাব অভিযান চালিয়ে আরমান হোসেন ওরফে পিপলুকে আটক করে । পরে আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার  হেফাজতে থাকা তিনটি বস্তা তল্লাশি করে ৪৮৭ বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, আসামির বিরুদ্ধে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় অস্ত্র মামলাসহ ৩ টি মামলা রয়েছে।

অন্যদিকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন মিয়া বাজার এলাকার তাজমহল কমপ্লেক্স এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহসড়কে  অভিযান চালিয়ে আবুল কাশেমকে আটক করা হয়। পরে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে তার হেফাজতে থাকা একটি বস্তা ও দুইটি ব্যাগ তল্লাশি করে ২৯৭ বোতল ফেন্সিডিল, ৪৫ ক্যান বিয়ার ও ৪৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয় ।

আটককৃত আসামিদের ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 52 People

সম্পর্কিত পোস্ট