চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

বিকাশ’র ৬০ লাখ টাকা নিয়ে উধাও, কর্মচারীসহ গ্রেপ্তার ৩

২০ নভেম্বর, ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

বিকাশ’র ৬০ লাখ টাকা নিয়ে উধাও, কর্মচারীসহ গ্রেপ্তার ৩

কক্সবাজারে বিকাশ ডিস্ট্রিবিউটরের ৬০ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যাওয়া কর্মচারী মোহাম্মদ ইসমাঈলসহ (৪৩) তিন জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত অন্যান্যরা হল- জসিম উদ্দিন (৫৫) ও তার স্ত্রী সাজেদা বেগম (৪২)। তাদের কাছ থেকে সাড়ে ৫৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, গত বুধবার (১৮ নভেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে ইনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. কক্সবাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে অফিসে জমা না দিয়ে আত্মগোপনে চলে যান প্রতিষ্ঠানটির কর্মচারী মোহাম্মদ ইসমাঈল। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে ঘটনাস্থল ও আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ যাচাই করে প্রাথমিকভাবে দু’জনকে শনাক্ত করা হয়। তদন্তে তাদের বাসায় অভিযান চালিয়ে খাটের নিচে লুকানো অবস্থায় ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

মামলার বাদি ও ওই বিকাশ ডিস্ট্রিবিউটর আনোয়ারুল ইসলাম জানান, ইনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. কক্সবাজার শাখা থেকে উত্তোলনের জন্য গত বুধবার সকালে মোহাম্মদ ইসমাঈলকে একটি চেক প্রদান করা হয়। প্রতিদিন টাকা উত্তোলন করে অফিসে জমা দিয়ে গেলেও এবার সে উল্টো কাজ করে। ব্যাংক থেকে উত্তোলিত ৬০ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যায় মোহাম্মদ ইসমাঈল। ঘটনার পরে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়।

 

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট