চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

২০ নভেম্বর, ২০২০ | ৬:১০ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় গৃহবধূকে পেট্টোলে ঝলসে দিয়েছে স্বামী

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক গৃহবধূকে গায়ে পেট্টোল ঢেলে আগুনে ঝলসে দিয়েছে স্বামী। ভুক্তভোগী গৃহবধূর নাম ইয়াছমিন আকতার (৩০) ও স্বামীর নাম মো. রাছেল (৩৫)। আগুনে গৃহবধূর শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে।

আজ শুক্রবার (২০ নভেম্বর) ভোররাতে যৌতুকের দাবি মেটাতে না পারায় এই ঘটনা ঘটায় বলে ইয়াছমিনের পরিবার জানিয়েছে। আহতাবস্থায় ওই গৃহবধূকে নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অপরদিকে, একইদিন সকালে স্থানীয়রা পাষণ্ড স্বামী রাছেলকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গৃহবধু ইয়াছমিনের চাচা চন্দ্রঘোনা কদমতলি ইউপি সদস্য আবদুল মালেক জানান, যৌতুকের দাবিতে ইয়াছমিনকে প্রায়ই নির্যাতন করত স্বামী রাছেল। শনিবার দিবাগত রাতে স্বাভাবিকভাবে ঘুমাতে যান তারা। সেদিনও পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটি হয়। ভোররাতে স্বামী রাছেল পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেন। তার ভাইঝির শরীরে বুকের নিচের অংশ ঝলসে গেছে। আহতাবস্থায় চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, আমি নিজে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে গেছি। গৃহবধূর শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। এ ঘটনায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহাবুব মিল্কি বলেন, আগুনে ঝলসে দেয়া গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বামী পুলিশের নজরদারিতে রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

 

 

 

পূর্বকোণ/জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট