চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০২০ | ১২:৩৫ অপরাহ্ণ

মীরসরাই সংবাদদাতা

মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিনের ওপর হামলা

চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিনের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে স্থানীয় নিজামপুর কলেজ এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলার ঘটনা দেখতে গেলে তিনিও আক্রান্ত হন। এসময় আওয়ামী লীগের এ নেতার গাড়িতেও হামলা চালায় দুর্বৃত্তরা।

জানা গেছে, ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোর ৫টার নাগাদ ছাত্রলীগের সাবেক নেতা শেখ আব্দুল্লাহ আল তুহিনের বাড়িতে হামলা চালায় বেশ কজন দুর্বৃত্ত। এসময় ঘরের জানালার কাঁচ ও আসবাবপত্র ভাংচুর করে তারা। পরে ছাত্রলীগ নেতা তুহিনের ব্যবহৃত মোটারবাইক জ্বালিয়ে দেয়া হয়। ঘটনার কয়েক ঘন্টা পর হামলায় আক্রান্ত তুহিনের পরিবারকে দেখতে যান আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিন। এসময় কয়েকজন যুবক তাকে জোরপূর্বক ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য করে এবং তার ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। এসময় গিয়াস উদ্দিনও আঘাত পান।

হামলার বিষয়ে মো. গিয়াস উদ্দিন বলেন, ‘মিরসরাই উপজেলা ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলা হলে আমি দেখতে যাই সেখানে আমার ওপর হামলা হয়। হামলার পর আমি মিরসরাই থানায় গিয়ে অভিযোগ দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে আসি। বর্তমানে আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি।’

এ ব্যাপারে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবর রহমানকে ফোন করেও পাওয়া যায়নি।  

শেয়ার করুন
The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট