চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

চমেক চিকিৎসকসহ ৪ জনকে দুদকে তলব

১৮ নভেম্বর, ২০২০ | ১১:৫৬ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীর ইউপি চেয়ারম্যান ও এলএ শাখার ৮ কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ

মেগা প্রকল্পের জমি অধিগ্রহণে দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, কক্সবাজার জেলা ভূমি অধিগ্রহণ (এলএ) শাখার অতিরিক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (এডিশনাল এলএও) বিজয় কুমার সিংহসহ সংশ্লিষ্ট ৯ জনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদের মধ্যে তিনজন সার্ভেয়ার, তিনজন কানুনগো ও একজন তহসিলদার রয়েছেন। দুদক চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের নির্ভরযোগ্য একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, দুর্নীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক শরিফ উদ্দিন ওই জনপ্রতিনিধি ও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করেন।

বুধবার (১৮ নভেম্বর) দুর্নীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে হাজির হওয়া ওই ৯ জন হলেন, মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের আলোচিত সমলোচিত চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, কক্সবাজার জেলা ভূমি অধিগ্রহণ শাখার অতিরিক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা বিজয় কুমার সিংহ, সার্ভেয়ার মিশুক চাকমা, পরিমল চন্দ্র দাস ও পিকলো দাশ, কানুনগো আতাউল হক, আবদুল খালেক ও বসন্ত কুমার চাকমা ও তহসিলদার জয়নাল আবেদীন।

 

 

 

পূর্বকোণ/হোবাইব-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 61 People

সম্পর্কিত পোস্ট