চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ওরা ছিনতাই করতো প্রেমিক-প্রেমিকা সেজে

প্রেমিক-প্রেমিকা সেজে ঘুরে বেড়ানোর ছলে পথচারীদের টার্গেট করত। সিএনজি ঠিক করত তাদের সাজানো আরেক বন্ধু। সে সিএনজির সামনে এমনভাবে বসত যাতে ড্রাইভার মনে করে পিছনে বসা দুজনই প্র্রেমিক-প্রেমিকা। একপর্যায়ে অটোরিকশা দাঁড় করিয়ে টার্গেটকৃতকে ছুরিকাঘাত করে তার সর্বস্ব কেড়ে নেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) কয়েকটি অভিযোগের সূত্র ধরে পরিচালিত অভিযানে রাকিবুল হাসান প্রকাশ রাকিব (২৫), রূপালী প্রকাশ রূপা প্রকাশ নিপা (২০) ও আলাউদ্দীন (৫০) নামে তিনজনকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ। এ ঘটনায় জড়িত রাশেদ পলাতক আছেন।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকালে কোতোয়ালী থানায় আয়োজিত একটি ব্রিফিংয়ে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ এসব তথ্য জানান। 

পলাশ কান্তি নাথ বলেন, ‘আলাউদ্দিন স্টেশন রোডের চোরাই মোবাইল ক্রেতা। তার কাছে রাকিব ও নিপা যে মোবাইল বিক্রয় করে প্রথমে সেগুলো উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে, রাকিব ও নিপাকে গ্রেফতার করা হয়। এ ঘটনার সাথে জড়িত রাশেদ নামের ব্যক্তি পলাতক আছেন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, নগরীর বগারবিল ও দেওয়ানবাজার এলাকায় ছোট থেকেই বসবাস করে আসছে রাকিব, নিপা ও রাশেদ (পলাতক)। নিপা গৃহকর্মী হিসেবে ওই এলাকার একজনের বাসায় কাজ করে। নানান অজুহাত দেখিয়ে নিপা প্রায়ই ওই বাসা থেকে বের হয়ে রাকিব ও রাশেদকে নিয়ে ছিনতাই কার্যক্রম পরিচালনা করতো। পরে কাজ শেষে ফের ওই বাসায় ফিরে যেতো।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট