চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে দুই নারীসহ ১৩ ছিনতাইকারী গ্রেপ্তার

পৃথক অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন জায়গা থেকে দুইনারীসহ ১৩ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার (১৮ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-দক্ষিণ) পলাশ কান্তি নাথ এতথ্য জানিয়েছেন।  

সংবাদ সম্মেলনে তিনি জানান, নগরীতে ছুরিকাঘাত করে মানুষের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার নানা অভিযোগ পাওয়া যাচ্ছিল কিছুদিন ধরে। এছাড়া এসব ছিনতাইকারীদের হাতে মূল্যবান জিনিসপত্র তুলে না দিলে পেটে-বুকে ছুরিকাঘাতে আহত হয়ে অনেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতভর নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ১৩ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ৬ টি ছোরা ও ২৭টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।  এদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা রয়েছে।

আটককৃতরা হলেন- শফিক (১৬), মো. দেলোয়ার (১৭), মো.উজ্জ্বল (১৩),মো.ইসহাক (১৯), অপু প্রকাশ হৃদয় (১৪), মো. রুবেল (২৮), মোছাম্মৎ ফারজানা বেগম (২৬), মো. রাজু প্রকাশ সুমন (২৩), মো. আলআমিন (২৮), আব্দুল নাইম (২০), রাকিবুল হাসান প্রকাশ রাকিব (২৫), রুপালী প্রকাশ রুপা প্রকাশ নিপা (২০) ও মো. আালাউদ্দীন (৫০)।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 88 People

সম্পর্কিত পোস্ট