চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৮ এপ্রিল, ২০১৯ | ৩:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা

চোরাই তেলের ব্যবসায় বিরোধসীতাকু-ে যুবক খুন

সীতাকু-ে চোরাই তেলের ব্যবসার বিরোধ নিয়ে এক যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত শুক্রবার গভীর রাতে উপজেলার ছলিমপুর ইউনিয়নে বারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম জাফর উল্লাহ তামিম (২৭)। তিনি ঐ ইউনিয়নের লতিফপুর গ্রামের (৮নং ওয়ার্ড) সুলতান মেম্বারের বাড়ি মোহাম্মদ সেকান্দর আলমের ছেলে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, ফৌজদারহাট-বন্দর লিংক রোড এলাকায় নিহত জাফর উল্লাহ তামিমের একটি তেলের ডিপো ছিলো। ঐ ডিপোতে বন্দরে আসা যাওয়াকারী বিভিন্ন গাড়ির তেল অবৈধভাবে ক্রয়-বিক্রয় করা হতো। এই ব্যবসায় ভালো লাভ থাকায় স্থানীয় কতিপয় যুবক ব্যবসাটির নিয়ন্ত্রণ নিতে চেষ্টা করে আসছিলো। এই ধারাবাহিকতায় কয়েকজন যুবক শুক্রবার রাত ৯টার দিকে তামিমকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। রাত আনুমানিক ১টার পর থেকে তার শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে থাকলে এলাকাবাসী তাকে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত তামিমের মামাত ভাই মো. মাসুম সাংবাদিকদের বলেন, শুক্রবার রাতে সলিমপুর পাক্কা রাস্তার মাথা এলাকা থেকে কয়েকজন দুর্বৃত্ত তামিমকে ধরে মান্নানের ডিপোর পাশে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে। সীতাকু- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, চোরাই তেলের ব্যবসার বিরোধের জেরে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা শুনে ঘটনাস্থলে থানার এসআই আবদুল মজিদকে পাঠানো হয়।
এসআই আবদুল মজিদ ঘটনার কথা স্বীকার করে বলেন, ঘটনার পর তামিম হত্যায় জড়িত সন্দেহে হাসপাতাল থেকে সোহেল নামক এক ব্যক্তিকে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সীতাকু- থানায় আনার প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
The Post Viewed By: 302 People

সম্পর্কিত পোস্ট