চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১৬ নভেম্বর, ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভ্রাম্যমাণ আদালতের অভিযান: ১৮জনকে বিভিন্ন মেয়াদে কারা ও অর্থদন্ড

চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া অপর দুটি পৃথক অভিযান চালিয়ে ২১৫০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক মো. এমদাদুল হকের সমন্বয়ে অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। 

আজ সোমবার ( ১৬ নভেম্বর)  সকাল ১০ টায় এ অভিযান পরিচালিত হয়ে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মো. রাশেদুজ্জামান।

উপ পরিচালক মো. রাশেদুজ্জামান জানান, ভ্রাম্যমাণ আদালত ১৬ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার ও দন্ড প্রদান করে। এছাড়াও  পাঁচলাইশ সার্কেল পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে সকালে কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন লেদা,রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প এলাকার মো. ইউসুফের ছেলে মো. আয়াজ (১৮)কে এক হাজার ছয়শত পঞ্চাশ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় । অপর আরেকটি অভিযানে চকবাজার এলাকা থেকে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালী পাড়া এলাকার মোজাহারের ছেলে মো. আমান উল্লাহ (২২) কে পাঁচশত পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান বাদী হয়ে চকবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 57 People

সম্পর্কিত পোস্ট