চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

বাঁশখালীতে চেক প্রতারণায় ইট ভাটার মালিক গ্রেপ্তার

১৬ নভেম্বর, ২০২০ | ৮:৫৮ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে চেক প্রতারণায় ইট ভাটার মালিক গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালীতে চেক প্রতারণা মামলায় এক ইট ভাটার মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মো. মরতুজা আলী চৌধুরী। আজ সোমবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে বাহারছড়া মোশারফ আলী হাট এলাকা থেকে ৩০ লাখ টাকার দুটি চেক প্রতারণার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে বাঁশখালী থানা ও কোতোয়ালী থানায় জিজ্ঞাসাবাদের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের মরতুজা আলী চৌধুরী ইলশা গ্রামে দুটি ইট ভাটা তৈরি করেন। এই ইট ভাটা পরিচালনার ক্ষেত্রে বিভিন্নজন থেকে ঋণ হিসেবে টাকা ধার নেন। কয়েক বছর পার হওয়ার পর ঋণের টাকা পরিশোধ না করায় খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা গ্রামেল হেলাল উদ্দিন অর্থ ঋণ আদালতে মামলা দায়ের করেন। মামলা দুটি যুগ্ম মহানগর ৩য় জজ আদালতে চলমান রয়েছে। এ মামলার আসামি মুরতজা আলী চৌধুরী আদালতে উপস্থিত না থাকায় কোতোয়ালী থানায় ওয়ারেন্ট জারি হলে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ইট ভাটার মালিক মুরতজা আলী চৌধুরীকে জেলহাজতে প্রেরণ করা হয়।

মামলার বাদি হেলাল উদ্দিন বলেন, ৩০ লাখ টাকা পাওনা পরিশোধ না করে প্রতারক মরতুজা আলী চৌধুরী বিভিন্নভাবে হুমকি দেয়। মামলা দায়েরের পর সে দীর্ঘদিন পলাতক ছিল। একবার গ্রেপ্তার হলেও আবার পলাতক হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, উপজেলার বাহারছড়া মোশারফ আলী হাট এলাকা থেকে টাকা প্রতারণা মামলায় ইটভাটার মালিক মুরতজা আলী চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/অনুপম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট