চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

করোনার দ্বিতীয় ঢেউ: চবিতে চলাচলে সতর্কতা জারি

১৬ নভেম্বর, ২০২০ | ৮:১৯ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

চবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ঠিকাদারকে মারধরের অভিযোগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন একটি ভবনের ঠিকাদারের কাছে চাঁদা দাবি ও মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। অভিযুক্ত ছাত্রনেতা হলেন বগিভিত্তিক সংগঠন ভিক্স গ্রুপের নেতা সাদেক হোসেন টিপু। আজ সোমবার (১৬ নভেম্বর) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে এ ঘটনা ঘটে বলে জানা যায়

ঠিকাদার মো. হেলাল বলেন, দেড় বছর আগে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির পূর্বদিকে লাল পাহাড় এলাকায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ ১২ জন শিক্ষকের নির্মাণাধীণ ৮ তলা এ ভবনের কাজ শুরু হয়। এরপর থেকে সাদেক হোসেন টিপু বিভিন্ন সময় আমার কাছে চাঁদা দাবি করেন। সর্বশেষ আমি দুই হাজার টাকা দিয়েছিলাম।

তিনি আরও বলেন, ইদানিং প্রায় আমাকে টাকা দিতে বলেন তিনি। এমনকি দেখা না করলে ক্যাম্পাসে আমার মোটর সাইকেল জ্বালিয়ে দেয়ার হুমকি দেন। পরে আমি পুলিশকে বিষয়টি জানিয়ে উনার সঙ্গে দেখা করতে যাই। এরপর আমাকে কিল-ঘুষি মারতে শুরু করলে পুলিশ আসে।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন, ঘটনার সময় আমি টহলে ছিলাম। মারধর করতে দেখে এগিয়ে গেলে সাদেক হোসেন টিপু পালিয়ে যায়। পরে প্রক্টরিয়াল বডিকে বিষয়টা জানাই।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাদেক হোসেন টিপু বলেন, আসলে ওই রকম কিছু হয়নি। আমাদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি এখনই প্রক্টর অফিস থেকে ফিরলাম।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আতিকুর রহমান বলেন, ঘটনার পর প্রক্টরিয়াল বডি সেখানে গিয়েছে। ইতোমধ্যে শিক্ষকরা অভিযোগ দিয়েছে। এর আগেও সাদেক হোসেন টিপুর নামে বেশকিছু অভিযোগ উঠেছিল। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি এবং আইনানুগ ব্যবস্থা নেব।

 

 

পূর্বকোণ/পি-আরপি

 

শেয়ার করুন
The Post Viewed By: 70 People

সম্পর্কিত পোস্ট