চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সন্দ্বীপ 'ল' স্টুডেন্টস ফোরামের ২০২০-২১ সেশনের কমিটি ঘোষণা

১৫ নভেম্বর, ২০২০ | ৪:২১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্টস ফোরামের ২০২০-২১ সেশনের কমিটি ঘোষণা

সাগরকন্যা সন্দ্বীপ উপজেলার আইন শিক্ষার্থীদের সংগঠন “সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্টস ফোরাম” এর ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নগরীর হালিশহর এ-ব্লক বাস স্ট্যান্ড মোড় সংলগ্ন নিজস্ব অফিসে গত শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় এক সভায় অনুষ্ঠিত হয়।

কার্যকরী কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় সর্বসম্মতিক্রমে ২০২০-২১ সেশনের জন্য বি এম আসলাম হোসাইনকে সভাপতি ও সাইফুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এতে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, সাউদার্ন বিশ্বিবদ্যালয়, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, চট্টগ্রাম আইন কলেজ, চট্টগ্রাম ‘ল’ টেম্পলের সন্দ্বীপের আইন পড়ুয়া শিক্ষার্থীদের বিভিন্ন পদে নির্বাচিত করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি এস এম মনিরুল ইসলাম, সহ-সভাপতি- আরিফুর রহমান, আব্দুল মোতালেব, কাজী জামিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, মেহেদী হাসান, সহ-সাধারণ সম্পাদক- মেহেদী হাসান জনি, সাংগঠনিক সম্পাদক- মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক- রাকিবুল মাওলা, খাদিজা খানম মিলি, অর্থ সম্পাদক জাকের পারভেজ, সহ-অর্থ সম্পাদক ফারজানা লিনা, দপ্তর সম্পাদক আকবর হোসাইন, প্রচার সম্পাদক আল রাকিব, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক তারেক আলম, ক্রীড়াবিষয়ক সম্পাদক আকরাম খান সাগর, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. রাসেল, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক সাদিয়া, ছাত্রীবিষয়ক সম্পাদক — তাবাসসুম ফাহিমাকে সর্বসম্মতিতে নির্বাচিত করা হয়। সম্মানিত সদস্য জহির উদ্দীন, মনিরুল ইসলাম, ইবনাক খান হেমন্ত, নোমান সিদ্দিকের নাম ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ও আইন কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে ২০১৬ সালের ১৩ আগস্ট “সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্টস ফোরাম” প্রতিষ্ঠিত হয়।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 37 People

সম্পর্কিত পোস্ট