চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

রেলওয়ে পোষ্য সোসাইটি চট্টগ্রাম জেলার কাউন্সিল অনুষ্ঠিত

১৬ নভেম্বর, ২০২০ | ৪:৩০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

রেলওয়ে পোষ্য সোসাইটি চট্টগ্রাম জেলার কাউন্সিল অনুষ্ঠিত

নগরীর পাহাড়তলীতে বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি’র চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০ শীর্ষক অনুষ্ঠিত হয়েছে। ভিন্নধর্মী আয়োজনের মধ্য দিয়ে গত শুক্রবার (১৩ নভেম্বর) এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সাগর ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হুমায়ন কবির রাব্বির পৃষ্ঠপোষকতায় এই কাউন্সিলের আয়োজন করা হয়। নবগঠিত চট্টগ্রাম জেলা শাখা কমিটির সভাপতি সাইদুজ্জামান শিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের সাবেক ডিন অধ্যাপক ড. গাজী সালেহ উদ্দিন।

কাউন্সিলে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মনিরুজ্জামান মনির। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য আফছারুল আমিনের সন্তান ও সমাজসেবক ডা. ফয়সাল আমিন। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগ নেতা মীর শামসুদ্দোহা শাহীন, বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির কেন্দ্রীয় উপদেষ্টা ইউছুফ রশীদি, রেলওয়ে ঠিকাদার ও মহানগর আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান মন্টু, রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা ও রেলওয়ে ঠিকাদার মোহাম্মদ ইদ্রিসসহ পোষ্য সোসাইটির কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা শাখার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির চট্টগ্রাম জেলা শাখার সকল সদস্য ও রেলওয়ে এলাকার অনেক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মনিরুজ্জামান মনির নবগঠিত চট্টগ্রাম জেলা কমিটি ঘোষণা করার মাধ্যমে কাউন্সিল অধিবেশনের সমাপনী হয়। পরে প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট