চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিরাপত্তাকর্মী নিহত

১৫ নভেম্বর, ২০২০ | ১১:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়ায় গাড়িচাপায় মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ রবিবার (১৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে পটিয়া হাইওয়ে পুলিশ। নিহত ব্যক্তির নাম ইসমাইল (৪০)।

তিনি সাতকানিয়া উপজেলার পেঠুয়াপাড়া গ্রামের মরহুম ইব্রাহিমের ছেলে। তিনি নগরীর আগ্রাবাদ এলাকায় ক্ষুদ্র খাবারের দোকানের ব্যবসা করতেন। দ্রুতগতির কোন গাড়িচাপায় এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইসমাইল গত শনিবার (১৪ নভেম্বর) আগ্রাবাদ থেকে মোটরসাইকেলযোগে সাতকানিয়ায় নিজ গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে খরনা রাস্তার মাথায় জলুয়ারদিঘীর পাড়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হন। রবিবার সকালে স্থানীয়রা নিহতের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। বেলা ১২টার দিকে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে আসে। পরে পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ওসি সিরাজুল ইসলাম জানিয়েছেন, ‘মহাসড়কের পাশে দুর্ঘটনার শিকার হওয়া ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে তার সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে তার পরিচয় নির্ণয় করা হয়। প্রাথমিক তদন্তে দ্রুতগতির কোন গাড়িচাপায় দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে’।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট