চট্টগ্রাম রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

কক্সবাজারে ঝালমুড়ি-চিপসের প্যাকেটে ইয়াবা, আটক ২

১৫ নভেম্বর, ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে ঝালমুড়ি-চিপসের প্যাকেটে ইয়াবা, আটক ২

কক্সবাজারে ঝালমুড়ির প্যাকেটের ভেতর করে পাচারের সময় ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হল- রাশেদুল কবির (২৬) ও মো. হাসান (২০)। আজ রবিবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে শহরের হলিমোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ২৩৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ঝালমুড়ির প্যাকেটের ভেতর করে ইয়াবার একটি চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে একটি সিএনজি অটোরিক্সায় করে ছদ্মবেশ ধরে আনা ইয়াবাবাহী ঝালমুড়ি ও চিপসের চালানটি জব্দ করা হয়। এসময় দুইজনকে আটক করে স্বীকারোক্তি অনুযায়ী তাদের বহনকারী ঝালমুড়ির প্যাকেটের থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এতে ঘটনাস্থলেই গণনা করে পাওয়া যায় ৯ হাজার ২৩৯ পিচ ইয়াবাগুলো জব্দ করা হয়।

ডিবি এই কর্মকর্তা আরও বলেন, ধারণা করা হচ্ছে, সিন্ডিকেটটি দীর্ঘদিন এভাবে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। এই সিন্ডিকেটের সাথে আরো অনেকে জড়িত থাকতে পারে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে আমরা আরো কারা জড়িত সব তথ্য বের করার চেষ্টা করব। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে থানায় সোপর্দ করা হবে বলেও তিনি জানান।

 

 

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 96 People

সম্পর্কিত পোস্ট