চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

বাঁশখালীতে পরিবহন শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

১৫ নভেম্বর, ২০২০ | ১২:২২ পূর্বাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে পরিবহন শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

চট্টগ্রামের বাঁশখালীতে এক যানবাহন শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম ফজল কাদের বাটন (৩২)। শনিবার (১৪ নভেম্বর) উপজেলা পৌরসদরের জলদী এলাকায় এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত ওই শ্রমিকের লাশ বাঁশখালী থানা পুলিশের হেফাজতে রয়েছে।

এদিকে জানা যায়, শনিবার সকালে মারধরের ঘটনার পর বাঁশখালী হাসপাতালের জরুরি বিভাগ থেকে গুরুতর আহত ফজলকে স্ট্রোকজনিত কারণে উন্নত চিকিৎসার জন্য নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তা নিয়ে এলাকার লোকজনের মধ্যে রহস্যের সৃষ্টি হয়েছে। 

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফজল একসময় সিএনজি টেক্সি শ্রমিক হিসাবে ছিল। পরে বাস শ্রমিক হিসাবে কর্মরত ছিল। গত শুক্রবার (১৩ নভেম্বর) রাতে বাসে ঘুমানোকে কেন্দ্র করে শনিবার (১৪ নভেম্বর) সকালে চালক ও তার সহযোগীরা ফজল কাদের বাটনের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। মারধরের ঘটনাও ঘটে।

বাঁশখালী হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তানজিলা আফরিন জানান, শ্রমিক ফজল কাদেরকে সকালে হাসপাতালে নিয়ে আসা হলে তিনি অসুস্থবোধ করে। ইসিজি করার পর তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া গেছে স্ট্রোক করেছে রোগী। তাকে তাৎক্ষণিকভাবে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণের জন্য বলা হয়।

 

পূর্বকোণ/অভি-আরপি

শেয়ার করুন
  • 80
    Shares
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট