চট্টগ্রাম রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

ঢাকায় বাসে আগুন আসামি চট্টগ্রামের তিন যুবদল নেতা

১৪ নভেম্বর, ২০২০ | ৯:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় বাসে আগুন: আসামি চট্টগ্রামের তিন যুবদল নেতা

ঢাকায় যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনায় আসামি হয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের তিন নেতা। এরা হলেন মহানগর যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোশাররফ হোসেন দিপ্তি, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ ও কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ আহমেদুল আলম রাসেল। গত শুক্র ও শনিবার এসব মামলা দায়ের করা হয়।
জানতে চাইলে যুবদল নেতা মোশাররফ হোসেন দিপ্তি ও মোহাম্মদ শাহেদ দৈনিক পূর্বকোণকে বলেন, ‘ঘটনাস্থ ঢাকা। কিন্তু মামলার আসামি হয়েছি চট্টগ্রাম থেকে। এ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী আমাদেরকে কমপক্ষে দুইটি করে মামলার আসামি করা হয়েছে।’
যুবদল নেতারা জানান, শনিবার সকাল পর্যন্ত সাত থানায় ১৫টি মামলা দায়ের হয়েছে। এতে আসামি করা হয়েছে পাঁচ শতাধিক নেতাকর্মীকে।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ছিল ঢাকা-১৮ আসনের উপ নির্বাচনে ভোটগ্রহণ। ওইদিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে ১১টি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। আগুন দেওয়ার ঘটনার জন্য সরকার দলীয় শীর্ষ স্থানীয় নেতারা ঘটনার জন্য সরাসরি বিএনপিকে দায়ী করে বক্তব্য দিয়ে আসছেন। বিএনপি নেতৃবৃন্দ অস্বীকার করে এর জন্য সরকারি দলকে দায়ী করে আসছেন।

পূর্বকোণ / আরআর-আলী

শেয়ার করুন
The Post Viewed By: 104 People

সম্পর্কিত পোস্ট