চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১৪ নভেম্বর, ২০২০ | ৭:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় যুবলীগে চট্টগ্রামের ছয় নেতা

আজ শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ নতুন এই কমিটিতে স্থান পেয়েছেন চট্টগ্রামের পাঁচ নেতা।

তারা হলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক পটিয়ার সন্তান বদিউল আলম নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন। সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আবু মুনির মো. শহীদুল হক রাসেল সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন। সাবেক উপ কৃষি ও সমবায় সম্পাদক মীর মো. মহিউদ্দিন তথ্য ও গবেষণা সম্পাদকের পদ পেয়েছেন। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাটহাজারীর সন্তান আদিত্য নন্দী উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনীত হয়েছেন। উপ-ক্রীড়া সম্পাদক মনোনীত হয়েছেন পটিয়ার আবদুর রহমান। তালিকায় তার নাম ভুলবশতঃ আবদুর রহিম হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে বলে তিনি পূর্বকোণকে জানিয়েছেন।

সাতকানিয়া পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মিন্টু সহ-সম্পাদক হয়েছেন। নির্বাহী সদস্য পদ পেয়েছেন প্রফেসর ড. বিমান চন্দ্র বড়ুয়া ও কায়কোবাদ ওসমান। এরমধ্যে মিন্টু ছাড়া বাকিরা ঢাকায় রাজনীতি করেন। তাদের বাইরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক মনজুর আলম শাহিন নতুন কমিটিতে প্রেসিডিয়াম সদস্য মনোনীত হয়েছেন। তার বাড়ি ফেনীতে। এছাড়া বান্দরবানের আবুল কালাম আজাদ নির্বাহী কমিটির সদস্য পদ পেয়েছেন।

এছাড়া কেন্দ্রীয় কমিটির (সিসি) সদস্য হিসেবে ২০০ জনের নাম ঘোষণা করা হয়েছে। এখানে চট্টগ্রাম থেকে ছয়জন স্থান পেয়েছেন। তারা হলেন মইনুল ইসলাম মামুন, মোনায়েম খান, নিয়াজ মোর্শেদ এলিট, ড. সুবোধ দেবনাথ, জসিম উদ্দিন রাজিব এবং রেজাউল করিম বাপ্পী।

 

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট