চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

শনি-বুধবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

১৩ নভেম্বর, ২০২০ | ৬:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শনি-সোমবার বিদ্যুৎ থাকবে না নগরীর যেসব এলাকায়

নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল শনিবার (৬ নভেম্বর) থেকে সোমবার (১৬ নভেম্বর) পর্যন্ত বেশিরভাগ এলাকায় সকাল ৭টা থেকে বেলা ২টা পর্যন্ত, আবার কিছু এলাকায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

শনিবার, ১৪ নভেম্বর—সকাল ৭টা থেকে বিকাল ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ: এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং এইচ/০২ (আংশিক) এবং এইচ/১৫(আংশিক) এর আওতায় বারিক বিল্ডিং এর মোর হইতে কমার্স কলেজ রোড এর মোর পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও ষ্টেশন), আশপাশ এলাকা।

শনিবার, ১৪ নভেম্বর—সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা: এর আওতাধীন ১১ কেভি এইচ/০৩ ও এইচ/১২ সকল এর আওতায় ইসলাম কলোনী, আসাদগঞ্জ, খাতুনগঞ্জ, কোরবানীগঞ্জ, বলুয়ার দিঘীর পূর্ব ও পশ্চিম পাড়, মাষ্টার পোল, ঘাটফরহাদবেগ, কাজেম আলী রোড, রুমঘাটা, মছুয়া ঝর্ণা, গুরা মিয়া লেইন, খলিফাপট্টি, সিরাজুদ্দৌলা রোড, দিাদার মার্কেট, দেওয়াজীপুকুর পাড়, আতরজান মসজিদ এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণরূপে বন্ধ থাকিবে এবং অন্যান্য এলাকাসমূহ পর্যায়ক্রমে লোডশেডিং এর মাধ্যমে বন্ধ ও চালু থাকিবে।

শনিবার, ১৪ নভেম্বর—সকাল ৭টা থেকে বিকাল ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-হাটহাজারী: এর আওতাধীন গ্রীড উপকেন্দ্রে হাটহাজারী ৩৩ কেভি- সার্কিট-১, ও সার্কিট-২, ও হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্র এবং ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্র : ফতেয়াবাদ ১১ কেভি- এফ/১, এফ/৩ এবং এফ/৪ এর আওতায় হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের উন্নয়ন কাজের জন্য উপকেন্দ্রের ইনকামিং ৩৩ কেভি সার্কিট-১ ও ২ এবং ১১ কেভি ফিডারের জরুরী মেরামত, সংরক্ষণ ও উন্নয়ন কাজের জন্য নং-এইচ/১, এইচ/২, এইচ/৪ ও এইচ/৫, এর অধীন এলাকাসমূহ এবং ফটিকছড়ি পল্লী বিদ্যুৎ সমিতি’র আওতাধীন এলাকাসমূহ, কাউখালী, নাজির হাট, রামগড়, মানিকছড়ি, বিদ্যুৎ সরবরাহ, বেতবুনিয়া, ভূ-উপগ্রহ কেন্দ্রসহ ইত্যাদি এলাকাসমূহ এবং ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এর আওতাধীন শিকারপুর, বটতলী, যুগির হাট, চৌধুরীহাট পূর্ব পাশ, আমান বাজার, খন্দকিয়া, নন্দীরহাট, বাদামতল, মাহমুদাবাদ ও আশপাশের এলাকাসমূহ।

শনিবার, ১৪ নভেম্বর—সকাল ৭টা থেকে বিকাল ১২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী: এর আওতাধীন ৩৩ কেভি খুলশী- পাহাড়তলী, সার্কিট-১ (আউটডোর), ৩৩ কেভি খুলশী পাহাড়তলী সার্কিট-২ (ইনডোর) ৩৩ কেভি খুলশী- মাদারবাড়ি, ৩৩ কেভি খুলশী বিএসআরএম, ৩৩ কেভি খুলশী-ইস্পাহানী এর আওতাধীন এলাকাসমূহ। ১১ কেভি খুলশী ফিডার নং- ১০, ১১, ১৩ এর আওতাধীন আব্দুল হাকিম মিঞা রোড, মনছুরাবাদ, ঝর্না পাড়া, ডি.টি রোড, পাহাড়তলী বাজার, বারকোয়াটা, ঈদগাঁ, ভেলুয়ার দিঘির পাড়, সিডিএ মার্কেট, মুন্সীপাড়া, মুনসরাবাদ, রঙ্গিপাড়া, নজির আহমদ চৌধুরী রোড, সিগনাল কলোনী, হাজী ক্যাম্প, টেক্সিন ফকির মাজার, ফয়েজলেক চক্ষু হাসপাতাল, বিটিভি চট্টগ্রাম কেন্দ্র, আকবরশাহ, আঃ হামিদ সড়ক, রেলওয়ে হাউজিং, পাহাড়তলী রেলওয়ে, রেলওয়ে মেরামত কারখানা ও পাশর্^বর্তী এলাকাসমূহ। ১১ কেভি পাহাড়তলী ফিডার নং-পাড়াতলী-০৪-এ কে খান মোড়, ফকির তালুক, জাকির হোসেন রোড, অলংকার, ঝোলা পাড়া, নোয়াপাড়া, আমানত উল্লাহ রোড, আব্দুল বারেক রোড, আবদুল আলীর হাট, সাগরিকা রোড, পিসি রোড, (পূর্ব পাশর্^), সরাইপাড়া, নয়া বাজার, মৌসুমী আ/এ রোড নং-১, মৌসুমী আ/এ রোড নং-২, ১নং পানির কল, বাঁচা মিয়া রোড (আংশিক), তালতলা, আমতলা, বৌ-বাজার ও কাঁচা রাস্তা এলাকা। পাহাড়তলী-০৬ঃ- চট্টগ্রাম ওয়াসা এক্সপ্রেস ফিডার। পাহাড়তলী-১৩ঃ- সাগরিকা রোড, প্রাণ হরিদাশ রোড, সরাইপাড়া, বাঁচা মিঞা রোড, আশরাফ আলী রোড, বাংলাদেশ ব্যাংক কলোনী, ডি টি রোড, পদ্মপুকুর পাড়, পাহাড়তলী বাজার (পশ্চিম পার্শ্বে) হাফেজ কমিশনার রোড। পাহাড়তলী-১৮ ঃ- পিসি রোড, সাগরিকা রোড, নয়া বাজার, বৌ বাজার, পানির কল, কুলাল পাড়া, কাজীর দীঘি, মৌসুমি আবাসিক এলাকা, লোহার পুল, অলংকার মোড, গ্রীন ভিউ আ/এ, মোহানা আ/এ, বাঁচামিয়া রোড, আমতলা, কাঁচা রাস্তা।

শনিবার, ১৪ নভেম্বর—সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত
বিতরণ বিভাগ-পটিয়া: এর আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীনে জুলদা-ফিসহারবার ৩৩ কেভি লাইন, ১১ কেভি হাজি বাড়ী লাইন, ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি মৌলভীবাজার লাইন, নিমতল, ডায়মন্ড, কন্নাখালী, দরবার, মৌলভীবাজার টেম্পু স্টেশন, ডাঙ্গারচর, হাজী বাড়ী, ডায়মন্ড ব্রিজ, গোয়ালপাড়া, আশপাশ এলাকাসমূহ। ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিসহারবার ১, ২, ৩, ৪, ৫, ৬ নং ফিডার অধীনে বিএফডিসি, ইসানগর, কোস্টগার্ড, ডায়মন্ড রোড, ব্রীজঘাট, চরলক্ষ্যা, চরপাথরঘাটা কর্নফুলী থানা, আলী হোসেন মার্কেট, সৈন্যারটেক, খুইদ্দ্যারটেক, মইজ্জারটেক, টোলব্রীজ, সিডিএ আবাসিক, এস. আলম গ্রুপ ও আশপাশ এলাকাসমূহ।

শনিবার, ১৪ নভেম্বর—সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া: এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের সকল বহির্গমন ফিডার, ৩৩ কেভি পাথরঘাটা সার্কিট-১ ও ২ এবং ৩৩ কেভি মুরাদপুর-১ ও ২ এর আওতায় চকবাজার (আংশিক), ডিসি রোড, শিশু কবরস্থান, কেবি আমান আলী রোড, ঘাসিয়া পাড়া, মাজার গেট, ওয়াজের পাড়া, বহদ্দারহাট, কালামিয়া বাজার, চেয়ারম্যানঘাটা, তুলাতুলী, রাজাখালী, মিয়াখান নগর প্রভৃতি সহ বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়ার আওতাধীন সকল এলাকায় লোড শেডিং এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হইবে। সিরাজউদ্দৌলা রোড, দেওয়ান বাজার, আন্দরকিল্লা, টেরী বাজার, লালদীঘি, কোতয়ালী, ফিসারীঘাট, রূমঘাটা খাতুনগঞ্জ, সদরঘাট, এনায়েতবাজার, রাইফেলস ক্লাব, প্রভৃতিসহ বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ/লোড শেডিং এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হইবে এবং চান্দগাঁও আ/এ, বাদুরতলা এলমুনিয়াম গলি, মুহাম্মদপুর, বহদ্দারহাট, সুগন্ধা, পাঁচলাইশ, সুন্নিয়া মাদ্রাসা প্রভৃতি সহ বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটার আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ/লোড শেডিং এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হইবে।

রবিবার, ১৫ নভেম্বর—সকাল ৭টা থেকে বিকাল ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ: এর আওতাধীন আগ্রাবাদ-রামপুর ৩৩ কেভি, ১১ কেভি, এইচ-১৬ (আংশিক) এর আওতায় বড়পোল মোড় (দক্ষিণ পূর্বাংশ)।

সোমবার, ১৬ নভেম্বর—সকাল ৭টা থেকে বিকাল ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ: এর আওতাধীন এইচ- ১৪ (আংশিক) এর আওতায় দেওয়ানহাট, ডবলমুরিং থানা, প্রিয়ম গার্মেন্টস ও আশপাশ এলাকা।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 112 People

সম্পর্কিত পোস্ট