চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

১৩ নভেম্বর, ২০২০ | ৬:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চান্দগাঁও আবাসিকে অভিযান: নগদ টাকা-ইয়াবাসহ আটক ৪

নগরীর বাকলিয়া ও রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আটকের পর দুই আসামি ফোরকান ও মোবারককে রিমান্ডে নেয় পুলিশ। তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বহদ্দারহাট নিউ চান্দগাঁও আবাসিকের একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ টাকা ও ইয়াবা উদ্ধার করেছে বাকলিয়া থানা পুলিশ। এসময় ওই বাসা থেকে এক নারীসহ চারজনকে আটক করা হয়েছে।

আটক চারজন হলেন- মাসুদ ফোরকান, তার স্ত্রী শামীম আরা সুমি, মোবারক হোসেন ও মো. রাসেল।

আজ শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে নিউ চান্দগাঁও আবাসিক এলাকার ৪ নম্বরের রোডের ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযানে চালিয়ে এখন পর্যন্ত ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা।

অভিযানে নেতৃত্ব দেন সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান। অংশ নেন, সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ, সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, ‘ফোরকান ও মোবারকের দেওয়া তথ্যে আমরা বহদ্দারহাট নিউ চান্দগাঁও আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযান পরিচালনা করেছি। অভিযানে আরও ২২ হাজার ইয়াবা এবং নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে ফোরকানের স্ত্রী শামীম আরা সুমি এবং রাসেল নামে ইয়াবা ব্যবসার সম্পৃক্ত আরও এক ব্যক্তিকে। এছাড়াও দুজনের কাছে দুটি পাসপোর্ট, কোনো ব্যবসা প্রতিষ্ঠান না থাকলেও কোটি টাকার ওপরে লেনদেনের ব্যাংক স্টেটমেন্ট পাওয়া গেছে। জব্দ করা হয়েছে বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বইও।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 83 People

সম্পর্কিত পোস্ট