চট্টগ্রাম রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১৩ নভেম্বর, ২০২০ | ১২:০৯ পূর্বাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

সাতকানিয়ায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

 

চট্টগ্রামের সাতকানিয়ায় ছুরিকাঘাতে সাবেদুল ইসলাম সাজ্জাদ (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ চন্দনাইশের দোহাজারী পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বারুদখানা এলাকার কফিকুল ইসলামের ছেলে। সে সাতকানিয়া উপজেলার জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, নিহত সাবেদুল ইসলাম (২৩) ও ঘাতক রবি ইসলাম (১৮) সিনিয়র-জুনিয়র হওয়ায় নাম ধরে ডাকাডাকির কারণে বৃহস্পতিবার রাতে বিওসি মোড় এলাকায় একটি চায়ের দোকানের সামনে বাকবিত-ার সৃষ্টি হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে সাজ্জাদকে ছুরিকাঘাত করে ঘাতক রবি পালিয়ে যায়। এসময় স্থানীয়রা সাজ্জাদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পটিয়ায় মারা যায়।

এদিকে ঘাতকের মা শাহানারা আক্তারের দাবি, সাজ্জাদ ও রবি দুজনই ঘনিষ্ঠ বন্ধু। নদীর এপাড়-ওপাড় বাড়ি হলেও নিয়মিত যাতায়াত ছিল তাদের। ৭-৮দিন আগেও রবির বাড়িতে একই বিছানায় ঘুমিয়েছে। তবে কেন-কি কারণে এমন ঘটনা ঘটেছে তা জানা নেই।

সাতকানিয়ার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, লাশটি মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে আমি এখন আসামির বাড়িতে আছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট