চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

১১ নভেম্বর, ২০২০ | ৯:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মুনছুরাবাদে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

নগরীর নিউ মুনছুরাবাদ কসাই পাড়া এলাকার একটি ভবন থেকে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় পর খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ  লাশ উদ্ধার করতে গেছে জানান আকবর শাহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জহির হোসেন। এদিকে ঘটনাটি কি ‘হত্যা না অন্যকিছু’ তা তদন্তে আলামত সংগ্রহ করার জন্য ঘটনাস্থলে এসেছে পুলিশের সিআইডির ক্রাইমসিন ইউনিট।

নিহত মাদ্রাসা শিক্ষার্থী শাহাদাত হোসেন (৯) আকবরশাহ থানাধীন নিউ মনছুরাবাদ কসাই পাড়ার মো. ইউসুফের ছেলে। তার মায়ের নাম পারভীন আক্তার।
স্থানীয়রা জানান, সকাল ৮ টায় গার্মেন্টেসে চলে যায় শিশুর মা পারভীন আক্তার। বিকেল ৫ টায় বাসায় এসে দেখে জানালায় শিশু শাহাদাতের লাশ গামছা দিয়ে বেড়ানো অবস্থায় ঝুলছে। তবে দরজা ভেতর থেকে নয়, বাহির থেকেই লাগানো ছিল। পরে পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
আকবরশাহ ানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন পূর্বকোণকে বলেন, ‘নিহত শিশু শাহাদাত হোসেনের মা পারভীন আক্তার হলেও বাবা ইউসুফ নয়। শিশু শাহাদাত হচ্ছে পারভীন আক্তারের প্রথম সংসারের ছেলে। প্রথম স্বামীর সাে বিচ্ছেদের পর ট্রাক চালক ইউসুফকে বিয়ে করে পারভীন। ইউসুফের সাথে পারভীনের সাংসারিক জীবনের কোন কলহ থেকে এ ঘটনা ঘটেছে কি না, কিংবা অন্য কোন কারণ আছে কি না তা আমরা খতিয়ে দেখছি।’

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট