চট্টগ্রাম রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১১ নভেম্বর, ২০২০ | ৩:৫২ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে ১০ মামলার আসামি প্রতারক রাজেনসহ গ্রেপ্তার ৫

বোয়ালখালীতে ১০ মামলার আসামি প্রতারক রাজেনসহ ৫ পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে ৪টি সিআর সাজা, ৯টি সিআর ও ১টি জিআর পরোয়ানাসহ মোট ১৪ টি পরোয়ানা তামিল করে থানা পুলিশ। এদের মধ্যে ৪টি সাজাপ্রাপ্ত ও ৬টি প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের রুজুকৃত মামলাসহ মোট ১০টি মামলার পলাতক আসামি উপজেলার আমুচিয়ার পূর্ব ধোরলার নির্মল কান্তি দাশের পুত্র প্রতারক রাজেন দাশকে (৪০) হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে পৌরসভার পশ্চিম কধুরখীল আলেফ খান বাড়ীর মো. জাকের আলমের পুত্র মো. শফিকুল আলম খোকনকে (৩৮) সিআর মামলায় গ্রেপ্তার করে পুলিশ।

পৃথক অভিযানে সিআর মামলায় পোপাদিয়া ইউনিয়নের আকলিয়ার মৃত আমিনুল হকের পুত্র মো. আজমকে (৩৯) নিজ বাড়ি থেকে, একই এলাকার পেয়ার মোহাম্মদের ছেলে মো. ইমনকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। তাছাড়া কোতোয়ালী থানার মামলায় উপজেলার মধ্যম শাকপুরার কাজী বাড়ি মৃত মোহাম্মদ ইউনুছের পুত্র মাসুদুর রহমানকে জিআর পরোয়ানামূলে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম জানান, গ্রেপ্তাররা পরোয়ানাভূক্ত আসামি। এর মধ্যে রাজেন দাশ একজন চিহ্নিত প্রতারক। সকলকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 79 People

সম্পর্কিত পোস্ট