চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১০ নভেম্বর, ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জে‌লিযুক্ত চিং‌ড়ি বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা

জে‌লিযুক্ত চিং‌ড়িমাছ বিক্রি করার দায়ে এক ব্যবসায়ীকে  ১০ হাজার জ‌রিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ মঙ্গলবার ( ১০ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানায় বারৈয়ারহাট কাঁচা বাজারের মেসার্স কর্নফুলী ফি‌শিং সেন্টারকে অভিযানে এ জরিমানা করা হয়।

অ‌ভিযানে ৪ প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে। অ‌ভিযানে জে‌লিযুক্ত চিং‌ড়িমাছ, অননুমো‌দিত রং ও মেয়াদোত্তীর্ণ পণ‌্য ধ্বংস করা হয়। জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-প‌রিচালক মোহাম্মদ ফয়েজ উল‌্যাহ্ ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। অ‌ভিযানের নিরাপত্তায় জোরারগঞ্জ থানা পু‌লিশের এক‌টি দল নিয়ো‌জিত ছিলেন।

সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান বলেন,বারৈয়ারহাট কাঁচা বাজারের ভাই ভাই স্টোরকে অননুমো‌দিত রং ও মেয়াদোত্তীর্ণ পণ‌্য রাখায় পাঁচ হাজার টাকা জ‌রিমানা করে ব‌র্ণিত পণ‌্য ধ্বংস করা হয়। তা‌নিয়া স্টোরকে হালনাগাদ মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় তিন হাজার টাকা জ‌রিমানা করে সতর্ক করা হয়।এসময় বে‌শি দামে আলু বিক্রয় ও মূল‌্যতা‌লিকা প্রদর্শন না করায় নিজামু‌দ্দিন ট্রেডার্সকে আট হাজার জ‌রিমানা করে সরকার নির্ধা‌রিত মূল্যে আলু বিক্রয় ও মূল‌্য তা‌লিকা প্রদর্শন করতে বলা হয়।

জনস্বার্থে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
  • 75
    Shares
The Post Viewed By: 59 People

সম্পর্কিত পোস্ট