চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নোংরা পরিবেশে খাবার পরিবেশন: উখিয়ায় ৪ দোকানিকে জরিমানা

নোংরা পরিবেশে খাবার পরিবেশন: উখিয়ায় ৪ দোকানিকে জরিমানা

কক্সবাজার সংবাদদাতা

৯ নভেম্বর, ২০২০ | ৯:৪৬ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় তদারকি অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ সোমবার (৯ নভেম্বর) অধিদপ্তরের সহকারী পরিচালক ইমরান হোসাইনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় মূল্য তালিকা না রাখা, পণ্যের গায়ে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকা, নোংরা খাবার পরিবেশনের দায়ে চার দোকানিকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়।

ইমরান হোসাইন বলেন, অভিযানে উপজেলার কোর্ট বাজার এলাকার মিস্টিবনকে মূল্য তালিকা না রাখা, নোংরা পরিবেশ, পণ্যের গায়ে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকার অপরাধে ১০ হাজার টাকা, আল কাউসার রেস্টুরেন্টকে মূল্য তালিকা না রাখা এবং নোংরা পরিবেশে খাবার প্রস্তুতের অপরাধে ৩ হাজার টাকা ও শাহ জাকারিয়া হোটেলকে মূল্য তালিকা না রাখা এবং নোংরা পরিবেশে খাবার প্রস্তুতের অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে এস কে ক্যাবল নেটওয়ার্ককে মূল্য তালিকা না রাখা ও অনুমোদনবিহীন ইন্টারনেট ব্যবসা পরিচালনার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে চলা, মূল্য বেশি না রাখা ও অনুমোদনবিহীন পণ্য বিক্রি না করার পরামর্শ দেয়া হয়। জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের এমন বাজার তদারকি অব্যাহত থাকবে।

 

 

 

 

পূর্বকোণ/কায়সার-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট