চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৯ নভেম্বর, ২০২০ | ৭:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চুরি-ছিনতাই রোধে ফ্লাইওভারে টহল দিবে পুলিশ

চট্টগ্রাম নগরীর ফ্লাইওভা‌রগুলোতে ছিনতাই রোধে চালু হ‌ল সিএমপি’র মোটরসাইকেল প্যাট্রোল ডিউটি। আজ সোমবার ( ৯ নভেম্বর) বিকালে এ কার্যক্রম উদ্ধোধন করেন  অতিরিক্ত পুলিশ কমিশনার ( ক্রাইম এন্ড অপারেশন) এস এম মোশতাক আহমেদ ।

তিনি পূর্বকোণকে বলেন, তিনটা মোটরসাইকেলে ছয়জন পুলিশ সদস্য প্রতিদিন বিকেল চারটা থেকে রাত দশটা পযর্ন্ত ডিউটি করবে , যেহেতু সন্ধ্যার পর চুরি ছিনতাইয়ের ঘটনাগুলো ঘটে। তারা চান্দগাঁও ,পাচঁলাইশ ও খুলশী থানা কেন্দ্রিক যে ফ্লাইওভা‌র আছে সেগুলোতে কয়েকটি নির্দেশা মোতাবেক কাজ করবে।

নির্দেশনা গুলো হল:  ফ্লাইওভারে সুতা বেঁধে মোটরসাইকেল আরোহীদের দুর্ঘটনা কবলিত করে তাদের মূল্যবান জিনিসপত্র ছিনতাই রোধ । ফ্লাইওভারে গাড়ি -মোটরবাইক থামিয়ে আড্ডাবাজি বন্ধ। পায়ে হেটে ফ্লাইওভা‌র পার হওয়া রোধ। ফ্লাইওভারে সকল প্রকার চুরি ছিনতাই রোধ । ফ্লাইওভারে কোন যানবাহন নষ্ট হয়ে গেলে তাদের সহযোগিতা করা।

উল্লেখ্য, ২৮ জুলাই  নগরীর আকবরশাহ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে সাহেবপাড়া এলাকা থেকে  ‘ফ্লাইওভারে ছিনতাইকারী চক্রের’ ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। যারা বিভিন্ন ফ্লাইওভারে সুতা বেঁধে লোকজনকে আটকে ‘সব কিছু কেড়ে নিতেন। পরদিন ২৯ জুলাই আখতারুজ্জামান ফ্লাইওভার ও আশেপাশের এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার  করে পাচঁলাইশ থানা পুলিশ। ৪ আগস্ট  ছিনতাইয়ের উদ্দেশ্যে ফ্লাইওভারে সুঁতাে বাঁধার সময় দুটি ছোরাসহ আরও  দুই কিশোরকে হাতেনাতে আটক করেছে পাঁচলাইশ মডেল থানা পুলিশ।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট