চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

জ্বীনের বাদশা পরিচয়ে বিকাশে প্রতারণা, কক্সবাজারে আটক ২

৮ নভেম্বর, ২০২০ | ৭:৩৬ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

জ্বীনের বাদশা পরিচয়ে বিকাশে প্রতারণা, কক্সবাজারে আটক ২

প্রবাসীদের সাথে মোবাইলে প্রতারণা, কখনো জ্বীনের বাদশা, কখনো মোবাইল অপারেটরের কর্মকর্তাসহ নানা ভিআইপি ব্যক্তিদের পরিচয় বহনকারী প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হল- মো. হান্নান ও আজিজুল মাতব্বর।

আজ রবিবার (৮ নভেম্বর) বিকাল ৩ টার দিকে কলাতলী আলফা ইয়েব নামের একটি আবাসিক ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় নগদ সাড়ে ৪৫ হাজার টাকাসহ ১৫টি মোবাইল সেট ও বিপুল পরিমাণ সিমকার্ড উদ্ধার করা হয়।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ আলী পূর্বকোণকে জানান, চক্রটি সরকারের গুরুত্বপূর্ণ কর্মকর্তার পরিচয় দিয়ে নানা কৌশলে বিকাশে টাকা আদায় করে আসছিল। কখনো কখনো চক্রটি জ্বীনের বাদশা বলে বিকাশে টাকা আদায় করত। তারা আবাসিক ফ্ল্যাটটিতে এক মাস ধরে অবস্থান করছিল। প্রাথমিকভাবে ৮ জনের একটি চক্র ওই হোটেলে থাকত বলে জানা গেছে। তবে অভিযানে পাওয়া গেছে মাত্র দুইজন সদস্যকে।

মোহাম্মদ আলী আরও জানান, কক্সবাজার শহরে বিভিন্ন ছোটখাটো ব্যবসার আড়ালে তারা এই প্রতারণা করে আসছিল। বিভিন্ন কৌশলে তাদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে।

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

 

 

শেয়ার করুন
The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট