চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

৮ নভেম্বর, ২০২০ | ৩:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাসি খাবার পরিবেশন করায় মোগল বিরিয়ানিকে জরিমানা

নগরীর চেরাগী পাহাড় মোড় এলাকায় মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস পাওয়ায়  ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ রবিবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আজকের অভিযানে মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ফ্রিজে রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস পাওয়া যায়। এছাড়া রেস্টুরেন্টের আরেকটি ফ্রিজে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি পাওয়া যায়। যেগুলো গ্রাহকদের কাছে বিক্রি করার জন্য সংরক্ষণ করে রেখেছিল। এসব অপরাধে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং সতর্ক করা হয়।

তিনি আরও জানান, এছাড়া শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে রেস্টুরেন্টে আগত অতিথি ও কর্মচারীদের সচেতন করা হয়। চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের নির্দেশনা মোতাবেক চট্টগ্রাম মহানগরীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে ভবিষ্যতেও এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 122 People

সম্পর্কিত পোস্ট