চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

বান্দরবানে আবুল খায়েরের বিক্রয়কর্মী অপহৃত

৭ নভেম্বর, ২০২০ | ১০:৩৯ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

বান্দরবানে আবুল খায়েরের বিক্রয়কর্মী অপহৃত

বান্দরবানের জেলা শহর থেকে আবুল খায়ের কোম্পানির এক বিক্রয় প্রতিনিধিকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছে। অপহৃত বিক্রয় প্রতিনিধির নাম ইসমাইল হোসেন। আজ শনিবার (৭ নভেম্বর) শহরের কালাঘাটার বড়ুয়ার টেক এলাকা থেকে তাকে অপহরণ করা হয়।

জানা গেছে, দাবিকৃত দুই লাখ টাকা চাঁদা না দেয়ায় এই বিক্রয় প্রতিনিধিকে সন্ত্রাসীর ধরে নিয়ে যায়। এ ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ অপহৃতকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছে।

আবুল খায়ের কোম্পানির আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি আব্দুল মাবুদ জানান, গত এক মাস আগে সন্ত্রাসীরা ওই বিক্রয় প্রতিনিধির কাছ থেকে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। শনিবার দুপুরে তাকে সন্ত্রাসীরা অপহরণ করার পর মোবাইলে মোহাম্মদ ইসমাইলের বিষয়টি কর্তৃপক্ষকে জানান।

এদিকে এ ঘটনার পর অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক অপর একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি জানান, তাদের কাছ থেকেও সন্ত্রাসীরা মোটা অংকের চাঁদা দারি করেছে। দুর্গম এলাকায় তাদের প্রতিনিধিদের সতর্ক থাকতে বলে দেয়া হয়েছে বলে ওই প্রতিনিধি জানানো হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আবুল খায়েরের বিক্রয় প্রতিনিধি ইসমাইল হোসেন বড়ুয়ার টেক এলাকায় গেলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে মোটর সাইকেলের জোরপূর্বক তুলে নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, এখনো পর্যন্ত অপহৃত বিক্রয় প্রতিনিধির কোনো খোঁজ পাওয়া যায়নি। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

 

 

পূর্বকোণ/মিনার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 60 People

সম্পর্কিত পোস্ট