চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

আন্দরকিল্লা-টেরিবাজারে অবৈধ বিলবোর্ড উচ্ছেদ

৭ নভেম্বর, ২০২০ | ১০:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আন্দরকিল্লা-টেরিবাজারে অবৈধ বিলবোর্ড উচ্ছেদ

নগরীর আন্দরকিল্লার জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতাল হতে টেরিবাজার পর্যন্ত অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। আজ শনিবার (৭ নভেম্বর) সকালে চসিক প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে টেরিবাজারের মাসুম ক্লাথ স্টোর, মেগামার্ট, রাজস্থান, পরশমনি, মোনালিসা, মনে রেখো, সারা ফ্যাশন, লীলাবালি, সানাই ফ্যাশন, সানট, ব্লু ওশান, বয়ান রেস্টুরেন্টসহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের নামে ঝুলানো অবৈধ বিলবোর্ড উচ্ছেদ করা হয়। এ সময় রাজস্ব বিভাগের উপ-কর কর্মকর্তা আতিকুল ইসলামসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

চসিকের কর্মকর্তারা জানান, সৌন্দর্যবর্ধন ও ভূ-প্রাকৃতিক বৈশিষ্ট্য রক্ষা করে নগরীকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে চসিকের প্রচেষ্টা অব্যাহত আছে। এ প্রচেষ্টায় অপরিকল্পিত ও অবৈধ সাইনবোর্ড এবং স্থাপনার কারণে প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। তাই নগরীর অলিগলিতে যেখানেই কর্পোরেশনের রাস্তা ও ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করা হচ্ছে এবং যত্রতত্র সাইনবোর্ড স্থাপন করে নগরীর সৌন্দর্য বিনষ্ট করা হচ্ছে সেখানে করপোরেশনের উচ্ছেদ অভিযান চলবে। এছাড়া এসব অনৈতিক কাজের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়া হবে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট