চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

৬ নভেম্বর, ২০২০ | ৩:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ফটিকছড়ি থেকে অস্ত্র ও গুলিসহ ৪ যুবক আটক

চট্টগ্রামের ফটিকছড়ি থানা থেকে ১টি বিদেশি রিভলবার এবং ৬ রাউন্ড গুলিসহ ৪জনকে আটক করেছে র‌্যাব-৭।বৃহস্পতিবার (৫ নভেম্বর) ফটিকছড়ি থানার বিবিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ফটিকছড়ি থানার বিবিরহাটের দরুম গ্রামের মো. জেবল হোসেনের ছেলে মো. এহসানুল করিম (২০), একই এলাকার হরিণাদিঘীর বড় ছিলোনিয়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে আব্দুর রহিম জিহান (২৩), ফটিকছড়ি থানার বিবিরহাটের দৌলতপুরের মো. জসিমের ছেলে মোঃ শাওন (১৮), একই এলাকার আমান বাজার গ্রামের মো. মঈনুল হাসান হারেছ (১৮)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন পূর্বকোণকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফটিকছড়ি থানার বিবিরহাট-খাগড়াছড়ি রাস্তায় অভিযানে গেলে দুটি মোটরসাইকেলে করে পালানোর সময় তাদের ধাওয়া করে আটক করি। পরে তাদের দেহ তল্লাশি করে

মোঃ মোহসিনুল করিম ইরফানের কোমরে গুজানো অবস্থায় ১ টি বিদেশী রিভলবার, ৩ রাউন্ড গুলি এবং   আব্দুর রহিম জিহানের পরিহিত প্যান্টের ডান পকেট হতে ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এছাড়াও তাদের ব্যবহৃত ২ টি মোটরসাইকেল (চট্ট-মেট্রো-ল-১১-৬৫২০ এবং চট্ট-মেট্রো-ল-১৪-৪৯২৪) জব্দ করা হয়।

উল্লেখ্য, মো. মোহসিনুল করিম ইরফানের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ফটিছড়ি থানায় ২ টি এবং আব্দুর রহিম জিহানের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় ২ টি মামলা রয়েছে।

এ ব্যাপারে িইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 77 People

সম্পর্কিত পোস্ট