চট্টগ্রাম রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৫ নভেম্বর, ২০২০ | ২:৪৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড

সীতাকুণ্ডে সংবাদপত্র হকারদের সাথে পূর্বকোণ কর্তৃপক্ষের মতবিনিময়

সীতাকুণ্ডে সংবাদপত্র হকারদের সাথে পূর্বকোণ কর্তৃপক্ষের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার পৌরসদরস্থ ওয়াহেদী কমপ্লেক্সে পত্রিকার প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তীর ব্যক্তিগত অফিসে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পত্রিকার প্রধান প্রতিবেদক মো. নওশের আলী খান।

এতে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার আবদুল্লা আল মোজাম্মেল জিলানী, সার্কুলেশন ম্যানেজার তাপস কুমার নন্দী। এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের সংবাদপত্র এজেন্ট নিউজ কর্নারের স্বত্বাধিকারী শম্ভুনাথ নাথ, লক্ষন দেবনাথ, সুভাষ চন্দ্র দে, রাজিব চন্দ্র নাথ, সাজু দেবনাথ, সুমন চন্দ্র দে ও মো. রাকিবুল হক প্রমুখ।

মতবিনিময়কালে হকাররা বলেন, পূর্বকোণ এ অঞ্চলের একটি জনপ্রিয় পত্রিকা। পাঠক এই পত্রিকা পড়তে চায়। পত্রিকায় সীতাকুণ্ডের সংবাদ আরো বেশি ছাপানো হলে পাঠকরা খুশি হবে। এতে পত্রিকার সার্কুলেশনও দিন দিন বাড়বে। বর্তমানে নানান সমস্যার কারণে সংবাদপত্র হকাররা দুঃসময় পার করছেন দাবি করে তাদের কমিশন বৃদ্ধি করে পাশে থাকার জন্য কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান।

অন্যদিকে, প্রধান অতিথি নওশের আলী খান বলেন, পূর্বকোণে প্রতিদিনই সীতাকুণ্ডের নানান সংবাদ প্রকাশ হয়। পাঠক পূর্বকোণ পড়লে বস্তুনিষ্ঠ সংবাদ জানতে পারবে। তিনি আরো বেশি পরিমাণ সংবাদ ছাপানোর আশ্বাস দিয়ে পত্রিকার প্রচারে হকারদের সহযোগিতা কামনা করেন।

পত্রিকার জেনারেল ম্যানেজার জিলানী ও সার্কুলেশন ম্যানেজার তাপস কুমার নন্দী আশ্বাস দিয়ে বলেন, আপনারা বেশি বেশি পূর্বকোণ বিক্রি করুন। কর্তৃপক্ষ  সর্বোচ্চ কমিশন প্রদানসহ সব সুবিধা-অসুবিধায় আপনাদের সাথে থাকবে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 70 People

সম্পর্কিত পোস্ট